৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    কুষ্টিয়ায় ধর্ষণ মামলার গ্রেপ্তার প্রধান আসামি

    কুষ্টিয়ার কুমারখালীতে এক স্কুলছাত্রীকে গণধর্ষণের ঘটনায় দায়ের হওয়া মামলায় র‌্যাব প্রধান আসামি আলামিন হোসেনকে (২৪) গ্রেপ্তার করেছে ।

    সোমবার (৩ অক্টোবর) দুপুর ১২টার দিকে র‌্যাব-১২-এর কুষ্টিয়া কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে একথা জানান বাহিনীটির কোম্পানি কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান।

    গ্রেপ্তারকৃত আলামিন কুমারখালী উপজেলার আলাউদ্দিন নগর এলাকার মুক্তার হোসেনের ছেলে।

    কোম্পানি কমান্ডার ইলিয়াস খান জানান, কুমারখালীর এক স্কুলছাত্রীর সঙ্গে আলাউদ্দিন নগর গ্রামের যুবক আলামিনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। চলতি বছরের ৬ মার্চ রাতে আলামিন ওই ছাত্রীকে নিজের বাড়িতে ডেকে আনেন। সেখানে আগে থেকে অবস্থান করছিলেন আলামিনের দুই বন্ধু ইমন ও রাকিব। পরে তারা তিনজন মিলে স্কুলছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করেন। সেসময় ধর্ষণ ঘটনাটি ইমন তার মোবাইলে ভিডিও করে রাখেন।

    তিনি আরও জানান, ভুক্তভোগী স্কুলছাত্রী বিষয়টি তার দাদিকে জানায়। গত ২২ সেপ্টেম্বর ভুক্তভোগীর দাদি কুমারখালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন (সংশোধন) আইন ২০০৩ এবং পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ২০১২ এর ৮ (১) (২) ধারায় মামলা করেন। মামলা নম্বর-৩৮। রোববার (২ অক্টোবর) দিবাগত রাতে র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহযোগীতায় গাজীপুর থেকে আলামিনকে গ্রেপ্তার করা হয়।

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর