১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    সোনার দাম প্রতি ভরিতে ১ হাজার ৫০ টাকা কমালো বাজুস

    সোনার দাম প্রতি ভরিতে সর্বোচ্চ ১ হাজার ৫০ টাকা কমালো বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন -বাজুস। মঙ্গলবার থেকে ৮১ হাজার ২৯৮ টাকা লাগবে ২২ ক্যারেটের প্রতি ভ‌রি সোনা কিনতে, যা সোমবার পর্যন্ত ছিল ৮২ হাজার ৩৪৮ টাকা।

    সোমবার এ তথ্য জানানো হয় বাজুসের মূল্য নির্ধারণ ও মূল্য পর্যবেক্ষণ স্থায়ী কমিটির চেয়ারম্যান এম এ হান্নান আজাদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে।  মঙ্গলবার থেকে সারাদেশে নতুন দাম অনুযায়ী করা হবে সোনা বেচাকেনা ।

    নতুন দাম অনুযায়ী, ২৭ সেপ্টেম্বর থেকে ২২ ক্যারেট প্রতি ভরি সোনা কিনতে লাগবে ৮১ হাজার ২৯৮ টাকা, ২১ ক্যারেট প্রতি ভরি ৭৭ হাজার ৬২৪, ১৮ ক্যারেট প্রতি ভরি ৬৬ হাজার ৪৮৫ , সনাতন পদ্ধতির প্রতি ভরি সোনা কিনতে লাগবে ৫৫ হাজার ১৭১ টাকা।

    তবে অপরিবর্তিত রাখা হয়েছে রুপার দাম । ক্যাটাগরি অনুযায়ী ২২ ক্যারেটের প্রতি ভরি রুপার দাম ১ হাজার ৫১৬ টাকা। ২১ ক্যারেটের রুপার দাম ১ হাজার ৪৩৫ টাকা, ১৮ ক্যারেটের রুপার দাম ১ হাজার ২২৫ এবং সনাতন পদ্ধতির রুপার দাম ৯৩৩ টাকা আছে।

    সোমবার ২২ ক্যারেট প্রতি ভরি সোনা ৮২ হাজার ৩৪৮ টাকা, ২১ ক্যারেট প্রতি ভরি ৭৮ হাজার ৬১৬ টাকা, ১৮ ক্যারেট প্রতি ভরি ৬৭ হাজার ৪১৮ টাকা, সনাতন পদ্ধতির প্রতি ভরি সোনা ৫৫ হাজার ৮৭১ টাকা বিক্রি হয়।

    মাহফুজা ২৬-৯

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর