৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    চাঁদপুর ছুরিকাঘাতে নিহত জেলা আওয়ামীলীগ কমিটির সদস্য মো. রফিকুল্লাহ

    চাঁদপুর জেলা আওয়ামীলীগ কমিটির সদস্য ও ব্যবসায়ী মো. রফিকুল্লাহ ছুরিকাঘাতে খুন হয়েছেন।  জিঙ্গাসাবাদের জন্য তার কেয়ারটেকার মিরাজ নামে এক যুবককে আটক করে পুলিশ।

    শনিবার  রাতে ঘটনাস্থল পরিদর্শন শেষে এ তথ্য নিশ্চিত করে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অর্থ) সুদীপ্ত রায়। ‘আমরা রফিকুল্লাহ খুনে ব্যবহৃত ছুরিসহ বেশকিছু আলামত সংগ্রহ করেছি। তদন্ত কাজ শেষ হলে দ্রুত এ হত্যাকান্ডে জড়িত কে বা কারা তা নিশ্চিতভাবে বলা সম্ভব হবে বলে জানান তিনি।

    রফিকুল্লাহ সন্ধ্যায় নতুনবাজারস্থ লন্ডনঘাট এলাকার নিজ বাড়ির ২য় তলায় ছুরিকাঘাত হন । স্বজনরাগুরুতর আহতবস্থায়  তাকে সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি অবিবাহিত এবং একাধিক ব্যবসা প্রতিষ্ঠানের মালিক ছিলেন।

    নিহতের স্বজন তন্ময় বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় চাচাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তিনি মারা যান। এ ঘটনায় জড়িতদের দ্রুত শনাক্ত করে তাকে আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবী  জানাচ্ছি।

    খবর পেয়ে হাসপাতালে যান কেন্দ্রীয় আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামীলীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী , জেলা পরিষদের সাবেক প্রশাসক ওচমান গণি পাটোয়ারী, পৌর মেয়র জিল্লুর রহমানসহ দলীয় ও অঙ্গসহযোগী সংগঠনের নেতারা।

    মাহফুজা ২৪-৯

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর