১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৩০শে সফর, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    সৈয়দা সাজেদা চৌধুরী বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হলেন

    জাতীয় সংসদের উপনেতা ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হলেন । সোমবার ১২ সেপ্টেম্বর  সন্ধ্যা ৬টা ২০ মিনিটে তাকে দাফন করা হয়।

    সকালে, সাজেদা চৌধুরীকে ফরিদপুরের নগরকান্দার এমএন একাডেমি স্কুল প্রাঙ্গণে রাষ্ট্রীয় সম্মান জানানোর পর প্রথম জানাজা হয়। জানাজা শেষে সংসদ উপনেতার কফিন নিয়ে দুপুর আড়াইটায় ঢাকা কেন্দ্রীয় শহীদ মিনারে আসেন পরিবারের সদস্য ও দলের নেতারা।  সেখানে আওয়ামী লীগের এই জ্যেষ্ঠ নেতার কফিনে শ্রদ্ধা জানান সর্বস্তরের মানুষ।

    সোমবার বিকেল ৫টায় শহীদ মিনার থেকে তার  মরদেহ নিয়ে আসা হয় বঙ্গবন্ধু অ্যাভিনিউতে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে। আওয়ামী লীগের সহযোগী ও যুবলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকও লীগসহ বিভিন্ন সংগঠনের তরফ থেকে জানানো হয় শেষ শ্রদ্ধা । ওবায়দুল কাদেরের নেতৃত্বে আওয়ামী লীগের দলীয় পতাকা ও জাতীয় পতাকায় মোড়ানো কফিনে দলীয় নেতারা শ্রদ্ধা নিবেদন করেন।

    বাদ আসর বায়তুল মোকাররম জাতীয় মসজিদে আরেকটি জানাজা শেষে বনানী কবরস্থানে দাফন করা হয় এই বীর মুক্তিযোদ্ধাকে।

    দাফনের সময় পরিবারের সদস্যদের সঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমানসহ দলের অসংখ্য নেতাকর্মী, ধর্ম প্রতিমন্ত্রী  ফরিদুল হক খান, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

    মাহফুজা ১২-৯

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর