১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৩০শে সফর, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    ফরিদপুরের নগরকান্দায় সৈয়দা সাজেদা চৌধুরীর প্রথম জানাজা সম্পন্ন

    জাতীয় সংসদের উপনেতা ও ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীর প্রথম জানাজা সম্পন্ন হয়েছে। সোমবার ১২ সেপ্টেম্বর সকাল  ১১টা ১৫ মিনিটে তার ফরিদপুরের নগরকান্দার মহেন্দ্র নারায়ণ একাডেমি মাঠে জানাজা সম্পন্ন হয় তার।

    নগরকান্দা মদিনাতুল উলুম মাদ্রাসরা শিক্ষক ইসমাতুল্লাহ কাসেমী জানাজা পড়ান । জানাজায় কেন্দ্রীয় নেতা মির্জা আজম, জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক আরিফ, ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার মো. শাহজাহানসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন।

    বাংলাদেশ সেনাবাহিনীর লাশবাহী একটি ভ্যানে করে তার মরদেহ আনা হয় নগরকান্দায়। স্থানীয়রা প্রিয় নেত্রীকে এক নজর দেখার জন্য ভিড় জমান।

    সৈয়দা সাজেদা চৌধুরীর মরদেহ বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত জাতীয় শহীদ মিনারে সর্বস্তরের মানুষের শ্রদ্ধার জন্য রাখা হবে । বাদ আসর বায়তুল মোকাররম মসজিদে জানাজার পর বনানী কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে।

    এসব তথ্য জানান সংসদ উপনেতার একান্ত সহকারী সচিব ফারজানা খান।

    রোববার ১১ সেপ্টেম্বর রাত ১১টা ৪০ মিনিটে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সাজেদা চৌধুরী। তিনি তিন ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। ২০১৫ সালের নভেম্বরে তার স্বামী গোলাম আকবর চৌধুরী মারা যান।

    সাজেদা চৌধুরী মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন রাষ্ট্রপতি আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী মরহুমের পরিবারের সদস্যদের প্রতি আলাদা শোক বার্তায় গভীর সমবেদনা জানান।

    মাহফুজা ১২-৯

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর