১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৩রা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    ফতুল্লায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ; দোকান ও অটোরিকশা ভাংচুর

    নারায়ণগঞ্জের ফতুল্লায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের হয়েছে।  বুধবার ৩১ আগস্ট রাত ১০টা থেকে ১১টা পর্যন্ত এ ঘটনা ঘটে ফতুল্লার দেওভোগ বাশমুলি এলাকার সড়কে।

    এ সময় ভাংচুর করা হয় একটি অটোরিকশার গ্যারেজসহ প্রায় অর্ধশতাধিক দোকান।  সেই সঙ্গে উভয় পক্ষের সংঘর্ষে ঢাকা-মুন্সিগঞ্জ সড়কে যান চলাচল বন্ধ থাকে প্রায় আধা ঘণ্টা । এতে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

    বেশ কিছুদিন ধরেই বাশমুলি এলাকার রাজু প্রধান ও সালু গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। কাল রাতে সেই বিরোধের জেরে দেশীয় অস্ত্র হাতে দুই গ্রুপের মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এ সময় দু পক্ষের লোকজন সড়কের পাশের দোকানে ও একটি অটোরিকশার গ্যারেজে ভাংচুর চালায়। এসময় সড়কে যানচলাচল বন্ধ হয়ে যায় এবং এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

    অটোরিকশা গ্যারেজ মালিক বলেন, সন্ত্রাসীরা আমার গ্যারেজে ঢুকে ৩০টি অটোরিকশা ভাংচুর করেছে। সেই সঙ্গে সারাদিনের উপার্জনের টাকা লুটে নিয়ে গেছে।

    এক ব্যবসায়ী জানান, বাশমুলি সড়কের উভয় পাশে অন্তত শতাধিক দোকান রয়েছে এবং সন্ত্রাসীরা প্রায় অর্ধশতাধিক দোকান ভাংচুর করেছে।

    ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রিজাউল হক জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ বিষয়ে তদন্ত করে নেয়া হবে প্রয়োজনীয় ব্যবস্থা ।

    মাহফুজা ১-৯

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর