১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৩০শে সফর, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    কোম্পানীগঞ্জের স্থানীয়রা ১৮ রোহিঙ্গাকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে

    কোম্পানীগঞ্জের স্থানীয় বাসিন্দারা নোয়াখালীরর ভাসানচর ক্যাম্প থেকে পালিয়ে আসা ১৮ রোহিঙ্গাকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে।

    আটক রোহিঙ্গা হলেন- ভাসানচর আশ্রয়ণ প্রকল্পের ৮৫ নং ক্লাস্টারের মো. তৈয়ব (৩৮), সামসিদা বেগম (৩২), ইয়াসমিন আরা (১০), মো. আনাস (৮), জেসমিন আরা (৬), মো. ইয়াছের (৪), মো. কাওছার (২), শাহারা বেগম (২৭), সুফিয়া (১২), সুমাইয়া (১০), শাবনুর (৬), ৮৬ নং ক্লাস্টারের ইয়াসমিন (৫), আজিজা (১৮), আজিজ খান (১),  রেন ওয়ান (১৪), তাসমিন আরা (১২), ৭১ নং ক্লাস্টারের এবাদুল্লাহ (৩০) ও জাহিদ হোসেন (২২) ।

    ২৭ আগস্ট (শনিবার) রাত ১১টার দিকে চরএলাহী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বেড়ি বাঁধ সংলগ্ন আলমগীরের দোকানের পাশ থেকেআটক করা হয় তাদের ।

    স্থানীয়রা জানান, শনিবার রাত ৮টায়  কয়েকজন অপরিচিত তরুণী শিশুসহ ঘোরাফেরা করছিলেন উপজেলার ৮ নম্বর চরএলাহী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের আলমগীরের দোকান এলাকায় । বিষয়টি সন্দেহ হলে জিজ্ঞাসাবাদে তারা নিজেদের রোহিঙ্গা বলে স্বীকার করেন।

    তাৎক্ষণিক রাখা হয় তাদের চরএলাহী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে। রাত সাড়ে ১১টায় খবর দিয়ে তাদেরকে কোম্পানীগঞ্জ থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়।

    কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন।

    ওসি বলেন, ভাসানচর আশ্রয়ণ প্রকল্প থেকে দালালের মাধ্যমে চট্টগ্রাম এবং কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার উদ্দেশ্যে পালিয়ে আসে এসব রোহিঙ্গারা। তাদেরকে কারা সাগরপথে এখানে নিয়ে এসেছে সে বিষয়ে খোঁজ-খবর নেয়া হচ্ছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আটক রোহিঙ্গাদের বিষয়ে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

    মাহফুজা ২৮

     

     

     

     

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর