১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৩রা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    কক্সবাজারের উখিয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ৪জন

    কক্সবাজারের উখিয়ায় ট্রাকচাপায় সিএনজিচালিত অটোরিকশার ৪ যাত্রী মারা গেছেন।   শনিবার ২৭ আগস্ট সকাল ১০টায় উখিয়ার হিজলীয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

    ঘটনার সত্যতা নিশ্চিত করেন শাহপরী হাইওয়ে পুলিশের ইনচার্জ পরিদর্শক সাইফুল আলম।

    নিহতরা হলেন, উখিয়ার হলদিয়াপালং বড়বিল পাগলিরবিল এলাকার মৃত জয়নাল ইসলামের স্ত্রী সলিমা (৪০), পাগলির বিলের মৃত গুড়া মিয়ার ছেলে আনোয়ারুল (২৫) ও রামুর মেরংলোয়র ফতেহপুরের মনিন্দ্র ধরের ছেলে বিটু ধর । নিহত আরেকজনের পরিচয় এখনো জানা যায়নি। আহত হাবিবুল্লাহ  রামুর সিকদার পাড়ার নুরুল আলমের ছেলে।

    পুলিশের ইনচার্জ পরিদর্শক সাইফুল আলম জানান, টেকনাফমুখী ট্রাক উখিয়ামুখী যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দিলে  একজন ঘটনাস্থলে এবং বাকি তিন যাত্রী হাসপাতালে নেয়ার পথে মারা যান । সিএনজিযাত্রী আরো একজনকে গুরুতর আহতাবস্থায় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

    উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মহিউদ্দীন মহিন জানান, হাসপাতালে আনা চারজন মৃত ছিল এবং একজন আহতকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

    উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। গাড়ি দুটি জব্দ করা হয়েছে। মরদেহ গুলো সুরতহাল করে মর্গে পাঠানো হয়।

    মাহফুজা ২৭

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর