১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    সরকারি বিভিন্ন কর্মসূচিতে অংশ না নেয়ায় শোকজ করা হয়েছে পটুয়াখালীর ১৩ কর্মকর্তাকে

    জাতীয় শোক দিবস সহ সরকারি বিভিন্ন কর্মসূচিতে অংশ না  নেয়ায়  শোকজ করা হয়েছে পটুয়াখালীর দশমিনার ১৩ কর্মকর্তাকে। গেল  এক সপ্তাহে দশমিনা উপজেলা নির্বাহী কর্মকর্তা  মহিউদ্দিন আল হেলাল তাদের  শোকজ নোটিশ পাঠান।

    সংশ্লিষ্ট কর্মকর্তাদের বিরুদ্ধে কেন বিভাগীয় ব্যবস্থা নেয়ার  জন্য উধ্বতন কর্তৃপক্ষের কাছে সুপারিশ করা হবে তাও জানতে চাওয়া হয়েছে শোকজে।

    উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মহিউদ্দিন আল হেলাল বলেন, অনেক সময়ে দেখা যাচ্ছে জাতীয় কর্মসূচি গুলোতে উপজেলার কর্মকর্তারা স্বতঃস্ফূর্ত অংশ নিচ্ছেন না। এরই ধারাবাহিকতায় অনেকেই জাতীয় শোক দিবসসহ এ মাসের অনেক অনুষ্ঠানেই অংশ নেননি। এ কারণে কর্মকর্তাদের সতর্ক করতেই তাদের বিরুদ্ধে নেয়া হয়েছে এই পদক্ষেপ।

    কারণ দর্শানোর নোটিশপ্রাপ্তরা হলেন- উপজেলা প্রকৌশলী মকবুল হোসেন, পল্লী বিদ্যুতের এজিএম আবুল কালাম, মাধ্যমিক শিক্ষা অফিসার সেলিম মিয়া, পরিসংখ্যান কর্মকর্তা মনিরুল হক, নির্বাচন কর্মকর্তা জিয়াউর রহমান, প্রাথমিকের ভারপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তা আল-মামুন, সিপিপির সহকারী পরিচালক শাহাবুদ্দিন মিয়া, সাব-রেজিস্ট্রার মোবারক হোসেন, উপজেলা পোস্ট মাস্টার, বিটিসিএলের ইনচার্জ, গ্রামীণ ব্যাংকের ম্যানেজার, মৎস্য কর্মকর্তা মাহবুব আলম তালুকদার ও এক চিকিৎসক।

    মাহফুজা ২২

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর