১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৩রা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    বগুড়ার শীর্ষ সন্ত্রাসী আখের আলীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ

    নন্দীগ্রাম থানা পুলিশ বগুড়ার সন্ত্রাসী ও বালু ব্যবসায়ী আখের আলীর  মরদেহ উদ্ধার করেছে।  সোমবার ২২ আগস্ট সকাল সাড়ে ১০টায়  নন্দীগ্রাম পৌরসভার ওমরপুর এলাকায় একটি ধানক্ষেত থেকেগলাকাটা অবস্থায়  মরদেহটি উদ্ধার করা হয়।

    নিহত আখের আলী বগুড়ার সাবগ্রাম চান্দপাড়া গ্রামের মোয়াজ্জেম আলীর ছেলে।

    আখের আলীর নামে তার আপন বড় ভাই রাশেদ, যুবলীগ নেতা মানিক ও বালু ব্যবসায়ী সবুজ হত্যা মামলা রয়েছে। এছাড়াও তার নামে ডাকাতির প্রস্তুতি, ছিনতাইসহ আরো ৭-৮টি মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

    সোমবার সকালে বগুড়া-নাটোর মহাসড়কের পাশে ওমরপুর এলাকায় একটি ধান ক্ষেতে স্থানীয় লোকজন গলাকাটা অজ্ঞাত মরদেহ দেখতে পায়। পরে খবর পেয়ে  পুলিশ এনস মরদেহ উদ্ধার করে। এ সময় ধানক্ষেতের পাশে একটি পালসার মোটরসাইকেল ও একটি মোবাইল ফোন উদ্ধার করে। পুলিশ মোবাইল ফোনের সূত্র ধরে নিহতের পরিচয় শনাক্ত করে ।

    দুর্ধর্ষ সন্ত্রাসী আখের আলী সরাসরি রাজনীতি না করলেও সরকারি দলের নেতাদের সঙ্গে চলাফেরা করতেন। এলাকায় আধিপত্য বিস্তার ও বালু ব্যবসার নিয়ন্ত্রণ নিয়ে যুবলীগ নেতা মানিক ও বালু ব্যবসায়ী সবুজ হত্যাকাণ্ডে জড়িত ছিলেন আখের আলী। নিজের বড় ভাই রাশেদের স্ত্রীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে ভাইকেও খুন করে সে। ছয় মাস  আগে জামিনে জেল থেকে বের হন আখের আলী।

    এ বিষয়ে নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, ধারণা করা হচ্ছে পরিকল্পিতভাবে তার ঘনিষ্ঠ কেউ ডেকে এনে আখের আলীকে গলাকেটে হত্যা করেছে। হত্যার সঙ্গে জড়িতদের শনাক্ত করতে কাজ করছে পুলিশ।

    মাহফুজা ২২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর