২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
১০ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    স্কুল শিক্ষক হত্যা মামলায় মৃত্যুদণ্ড দেওয়া হয়েছে তিন আসামিকে

    ঝিনাইদহের শৈলকুপার স্কুল শিক্ষক আলাউদ্দিন হত্যা মামলায় আদালত মৃত্যুদণ্ড দিয়েছেন দুই ভাইসহ তিনজনকে । একই সঙ্গে এ মামলার এক আসামিকে আমৃত্যু কারাদণ্ড দেওয়া হয়েছে। এছাড়া প্রত্যেককে ৪০ হাজার টাকা করে জরিমানা করা হয়।

    তিন আসামির বিরুদ্ধে কোনো তথ্য প্রমাণ না থাকায় বিচারক তাকে খালাস দিয়েছেন ।

    বুধবার (১৭ আগস্ট, ২০২২) দুপুরে ঝিনাইদহ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নাজিমুদ্দৌলা এ রায় প্রদান করেন।

    মৃত্যুদণ্ড প্রাপ্তরা হলেন- শৈলকুপা উপজেলার শিতলী গ্রামের মৃত গোলাম কুদ্দুস খানের ছেলে রান্নু খান, একই গ্রামের শামসুর রহমানের ছেলে জামাল খান ও  কানু খান।

    আমৃত্যু কারাদণ্ডের সাজা পাওয়া ব্যক্তির নাম শামসুর রহমান খান।

    মামলার এজাহার থেকে জানা যায়, উপজেলার শিতলী গ্রামে ২০১৪ সালের ৭ সেপ্টেম্বর আলাউদ্দিনের পরিবারের সঙ্গে প্রতিবেশি রান্নু খানের সুপারি গাছের মালিকানা নিয়ে বিরোধ হয়। এ বিরোধের জেরে কথা কাটাকাটির এক পর্যায়ে রান্নু খান ও তার পরিবারের লোকজন এসে প্রথমে রিপনকে মারধর করেন। এ সময় আলাউদ্দিন ঠেকাতে গেলে তাকে কুড়াল, লোহার শাবল ও রড দিয়ে পিটিয়ে জখম করে তারা। পরে আলাউদ্দিনকে তার স্বজনরা উদ্ধার করে প্রথমে শৈলকুপা হাসপাতালে এবং পরে ঝিনাইদহ সদর হাসপাতাল ভর্তি করেন। অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকায় রেফার্ড করে চিকিৎসকরা। ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান।

    এ ঘটনায় নিহতের স্ত্রী শিউলী খাতুন পরদিন বাদী হয়ে সাত জনকে আসামি করে শৈলকুপা থানায় হত্যা মামলা করেন।  দীর্ঘ ৯ বছর শুনানি শেষ আদালত বুধবার রায় ঘোষণা করেন।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর