৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    সিরিজ বোমা হামলার প্রতিবাদে গলাচিপায় বিক্ষোভ ও প্রতিবাদ সভা

    বিএনপি-জামায়াত জোট সরকারের শাসনামলে সংঘটিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে প্রতিবাদ সভা ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে পটুয়াখালীর গলাচিপা উপজেলা আওয়ামী লীগ।
    বুধবার (১৭ আগস্ট) সকাল ১১টায় পৌর মঞ্চে উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের উদ্যােগে একটি প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। পরে কর্মসূচির অংশ হিসেবে দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
    প্রতিবাদ সভায় উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি মো. ধলা মিয়া মাঝির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমুদ হাসান সাবু এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, পটুয়াখালী-৩  সংসদ সদস্য এস এম শাহজাদা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক সন্তোষ দে, সাবেক সভাপতি হাজি মো. শাহজাহান মিয়া, সহ সভাপতি হাজী মো. মজিবুর রহমান, আজিজুর রহমান বাবলু, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো,  উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মু. শাহীন শাহ সহ অন্যান্য নেতৃবৃন্দ।
    এছাড়া অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরদার শাহ আলম, আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক তপন কুমার বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সদস্য হারুন অর রশিদ হাওলাদার, মাঈনুল ইসলাম রনো এবং আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ, মৎস্যজীবী লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, মহিলা লীগ সহ বিভিন্ন ইউনিয়ন হতে আগত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ও বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী প্রমুখ।
    এসময় বক্তারা বলেন, বিগত বিএনপি-জামায়াত জোট সরকারের আমলেই বাংলাদেশে জঙ্গিদের উত্থান ঘটে। তারাই জঙ্গিদের লালন-পালন করে আসছে। তাই দেশবিরোধী অপশক্তি ও তার দোসদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার দাবি জানান বক্তারা।
    উল্লেখ্য, ২০০৫ সালের ১৭ আগস্ট বিএনপি- জামায়াত জোট সরকারের আমলে দেশব্যাপী ৬৩ জেলার প্রায় পাঁচ শতাধিক জায়গায় সিরিজ বোমা হামলা হয়। তারপর থেকে দিনটি সিরিজ বোমা হালার প্রতিবাদ দিবস হিসেবে পালন করে আসছে আওয়ামী লীগ।
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর