১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
৮ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    নাটোরে জ্বালানি তেলের সঙ্গে পানি মিশিয়ে বিক্রির অপরাধে ফিলিং স্টেশনের মালিকের জরিমানা

    নাটোরের লালপুরের গোপালপুরে জ্বালানি তেলের সঙ্গে পানি মিশিয়ে বিক্রি করার অপরাধে একটি ফিলিং স্টেশনের মালিক সিদ্দিকুর রহমানকে ৪৮ হাজার টাকা জরিমানা করা হয়।

    মঙ্গলবার ১৬ আগস্ট সকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ বসাক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মেসার্স সততা ফিলিং স্টেশনের মালিক সিদ্দিকুর রহমানকে এই জরিমানা করেন।

    স্থানীয়রা জানান, সকালে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রে কাজ করা অন্তত ২৫ থেকে ৩০ জন শ্রমিক গোপালপুরের মেসার্স সততা ফিলিং স্টেশনে যান তাদের মোটরসাইকেলে পেট্রোল নিতে । এসময় শ্রমিকরা মোটরসাইকেল স্টার্ট দিতে গেলে তা আর স্টার্ট হচ্ছিল না। বিষয়টি মোটরসাইকেল চালকদের সন্দেহ হলে তারা খবর দেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং পুলিশকে।

    পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ বসাকের নেতৃত্বে ওই ফিলিং স্টেশনে পরিচালনা করা হয় অভিযান।  এসময় তেলের সঙ্গে পানি মেশানোর প্রমাণ পান তারা। পরে ফিলিং স্টেশন মালিক সিদ্দিকুর রহমানকে জরিমানা করা হয় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে । অপ্রীতিকর ঘটনা এড়াতে ওই ফিলিং স্টেশনে পুলিশ মোতায়েন করা হয়।

    দেবাশীষ বসাক বলেন, ক্ষতিগ্রস্ত ক্রেতাদের টাকা ফেরত দিতে এবং ফিলিং স্টেশনটি সাময়িক বন্ধ রেখে পানি মিশ্রিত পেট্রল সরিয়ে বিক্রয়যোগ্য তেল উত্তোলন করে পুনরায় চালুর নির্দেশ দেয়া হয়েছে।

    লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা সুলতানা বলেন, ভোক্তাদের অধিকার সংরক্ষণে উপজেলা প্রশাসনের অব্যাহত থাকবে এ অভিযান।

    এমআর এস ১৬-৮

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর