২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
১০ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    দশমিনায় অটো-ভ্যান সংঘর্ষে আহত-২

    দশমিনা (পটুয়াখালী) সংবাদদাতা।। পটুয়াখালী দশমিনা ভ্যানগাড়ী ও অটো গাড়ি মুখোমুখি সংঘর্ষে দুইজন আহতের ঘটনা ঘটেছে। শনিবার শেষ বিকালে উপজেলা তেঁতুলিয়া নদীর শাখা খালের ভাঙ্গনে ঝুঁকিপূর্ন সড়কের ৩৮নম্বর ঢনঢনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পাশে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।
    জানা যায়, উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের ঢনঢনিয়া এলাকায় ঝুঁকিপূর্ন সড়কে দুই গাড়ি পাশাপাশি পাশ কাটানোর সময় ভ্যানগাড়ি উল্টে খালে পরে মোহাম্মাদ আলী ও শাহ জামাল নামের দুইজন আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ রাহুল বিন হালিম প্রাথমিক চিকিৎসা সেবা প্রদান করেন।
    স্থানীয় বাসিন্দা পারভেজ জানান, ওই রাস্তাটি এখোন জনমনে আতংক। দৈনিক কোন না কোন দূর্ঘটনা ঘটেই চলছে। দীর্ঘ ২ বছর আগে তেঁতুলিয়ার শাখা খালের ভাঙ্গনে এ রাস্তাটি প্রায় সম্পূর্ন বিলিন হবার পথে।
    ৩৪ নম্বর ঢনঢনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. তরিকুল ইসলাম সাহিদ জানান, খাল থেকে রাস্তার দূত্ব ১৫-২০ ফুট জেয়ারের পানি এলে বিদ্যালয়ে আসা শিক্ষার্থীদের নিয়ে দুরচিন্তায় থাকি। ২০১৮ সালে রাস্তাটি নির্মান হয়েছে । তার পর তেঁতুলিয়ার নদীর শাখা খালের পানির চাপে রাস্তাটি ভেঙ্গে অধিকাংশ খালের মধ্যে চলে গেছে। তবে এ রাস্তাটি বর্তমানে মরন ফাঁদে পরিনত হয়ে আছে।
    এ বিষয়ে উপজেলা প্রকৌশলী মো. মকবুল হোসেন বলেন, আমি এ উপজেলায় যোগদানের পুর্বে এ রাস্তা নির্মান করা হয়েছে । ওই রাস্তাটি নদীর গর্ভে সিংহভাগ চলে যাওয়ায় নতুন করে রাস্তা করার জন্য প্রস্তাব পাঠানো হয়েছে।
    স্থানীয় সংসদ সদস্য এস এম শাহজাদা বলেন, ওই রাস্তাটি ঝুকিপূর্ন তাই যান চলাচল বন্ধ করা হয়েছে। পানি উন্নয়ন বোর্ড কর্তৃপক্ষের নদী শাসনের কাজ প্রোক্রিয়াধীর আছে । রাস্তাটি নতুন করে করা হবে জানান।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর