১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
১৪ই শাবান, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    স্ট্যান্ড রিলিজ পাবনা জেলা শিক্ষা কর্মকর্তাকে

    স্ট্যান্ড রিলিজ করা হয়েছে পাবনা জেলা শিক্ষা কর্মকর্তা এস এম মোসলেম উদ্দিনকে । একই সঙ্গে তাকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) হিসেবে বদলি করা হয়েছে।

    মঙ্গলবার (২৬ জুলাই) সকালে পাবনা জেলা প্রশাসক (ডিসি) বিশ্বাস রাসেল হোসেন এতথ্য নিশ্চিত করেছেন।

    এর আগে সোমবার (২৫ জুলাই) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক (রুটিন দায়িত্ব) অধ্যাপক শাহেদুল খবির চৌধুরী স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়।

    প্রজ্ঞাপনে বলা হয়, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বিদ্যালয় ও পরিদর্শন শাখায় কর্মরত (পাবনা জেলা শিক্ষা কর্মকর্তা এস এম মোসলেম উদ্দিন) কর্মকর্তাকে বর্ণিত পদ ও কর্মস্থলে নিজ বেতন স্কেল ও বেতনক্রমে বদলিভিত্তিক পদায়ন করা হলো। তিনি তাৎক্ষণিকভাবে বিমুক্ত বলে গণ্য হবেন।

    ঠিক কি কারণে মোসলেম উদ্দিনকে স্ট্যান্ড রিলিজ ও ওএসডি করা হয়েছে তা জানা যায়নি। তবে জেলা শিক্ষা অফিসের একাধিক সূত্র জানিয়েছে, মোসলেম উদ্দিনের বিরুদ্ধে অনৈতিক কাজের সঙ্গে যুক্ত থাকার অভিযোগ ছিল। বেশ কয়েকজন নারী তার বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছিলেন। পরে এ সংক্রান্ত তদন্ত কমিটি এসব অভিযোগের সত্যতা পায়।

    স্ট্যান্ড রিলিজকৃত মোসলেম উদ্দিন  বলেন,  ‘আমি এ সংক্রান্ত আদেশ পেয়েছি। কিন্তু জানি না কেন আমাকে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে। আমার বিরুদ্ধে কোনো অভিযোগ ছিল কি-না তাও জানি না। ২-৩ দিনের মধ্যে আমি অধিদপ্তরে যাবো, তারপর বিষয়টি নিয়ে বলতে পারবো।’

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর