১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    বাউফলে নৌকার সমর্থক নিহত, আটক বিদ্রোহী প্রার্থী

    পটুয়াখালীর বাউফলের নাজিরপুর ইউনিয়নের উপ-নির্বাচনকে ঘিরে সহিংসতায় মো. আমির হোসেন মৃধা (৭০) নামে নৌকা প্রতীকের সমর্থক ও ইউনিয়ন আওয়ামী লীগ সদস্য গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

    সোমবার (১৮ জুলাই, ২০২২) সন্ধ্যা ৭টার দিকে বরিশাল শেরই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি মারা যান। এঘটনায় রাত আনুমানিক সাড়ে ৯ টার দিকে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এস.এম মহসিনকে তাঁতেরকাঠির বাসভবন থেকে আটক করে পুলিশ।

    স্থানীয় সূত্র থেকে জানা যায়, গত ৮ জুলাই বিকালে নৌকা প্রতীকের সমর্থকেরা একটি মোটরসাইকেল বহর নিয়ে শোডাউন করে। বহরটি নাজিরপুর বাংলাবাজার থেকে তাঁতেরকাঠি ব্রিজের কাছে পৌঁছালে বিদ্রোহী প্রার্থী এস.এম মহসিনের নেতৃত্বে তার সমর্থকরা হামলা চালায়। এতে উভয় পক্ষের কমপক্ষে ১০জন আহত হয়। এর মধ্যে গুরুতর আহত নৌকার সমর্থক আমির হোসেন মৃধাকে প্রথমে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেরই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। টানা ১০দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে  সোমবার সন্ধ্যা ৭টার দিকে তিনি মারা যান।

    এদিকে আমির হোসেন মৃধার মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে উত্তেজনার সৃষ্টি হয়।  বিক্ষুব্ধ হয়ে পড়ে স্থানীয় জনগণ।

    বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) আল মামুন বলেন, নির্বাচনী এলাকার পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে। ওই এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

    উল্লেখ্য, এবছরের ১৯ ফেব্রুয়ারি নাজিরপুর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান আমির হোসেন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যাওয়ার পর পদটি শূন্য হয়। এ শূন্যপদে আগামি ২৭ জুলাই উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর