৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    চাঁদপুরের তিন নদীর মোহনায় মিলন মেলা

    ঈদের আনন্দে চাঁদপুর বড় স্টেশন মোলহেডের তিননদীর মোহনায় মেতে উঠেছেন দর্শনার্থীরা। জন স্রোতে পরিনত হয়েছে শহরের একমাত্র বিনোদন কেন্দ্র মোলহেডের এই বঙ্গবন্ধু পার্কটি। ঈদের আনন্দকে ভাগাভাগি করে নিতে চাঁদপুরসহ বিভিন্ন জেলার দর্শনার্থীরা সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মোলেহেড সময় কাটাচ্ছেন। বিভিন্ন শ্রেণিপেশার মানুষের আগমনে সেখানে পরিণত হয়েছে এক মহামিলন মেলা।
    মেঘনা বাংলাদেশের সবচেয়ে বড় নদীর মধ্যে অন্যতম। এর পাশ দিয়েই বয়ে গেছে ডাকাতিয়া, পাশে রয়েছে পদ্মা। আর চাঁদপুরের পদ্মা, মেঘনা আর ডাকাতিয়াকে ঘিরে শহরের বড় স্টেশন মোলহেডে তৈরি হয়েছে দর্শনীয় স্থান। জেলা প্রশাসন থেকে যার নাম করণ করা হয়েছে বঙ্গবন্ধু পার্ক। করোনা মহামারি থাকার কারনে দুই বছর ঈদকে কেন্দ্র করে মোলেহেড দর্শনার্থীদের প্রবেশে বিধিনিষেধ ছিল। তবে এ বছর করোনা পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে থাকায় কোন বাঁধা নেই মোলেহেড সময় কাটানোর। তাই ঈদের দিন থেকে হাজার হাজান দর্শনার্থীদের আগমনে মুখরিত হয়ে উঠেছ তিন নদীর মোহনা।

    তিন নদীর মোহনায় দর্শনার্থীরা ইঞ্জিনচালিত ট্রলার ও নৌকা নিয়ে নানা বয়সী নারী, পুরুষ ও শিশুরা নদীর পানিতে ছোটাছুটি করছে। শিশুদের জন্য রয়েছে নানরকম আলাদা আলাদা রাইডস। উৎসবমুখর পরিবেশে ছোট- বড় সবাই এখানে ছুটে আসে একটু প্রশান্তির আশায়।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর