৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
১৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    গুরুদাসপুর পৌরসভার উন্মুক্ত বাজেট ঘোষণা

    গুরুদাসপুর নাটোর প্রতিনিধিঃ নাটোরের গুরুদাসপুর পৌরসভায় ২০২২-২০২৩ অর্থবছরের জন্য ৩৫ কোটি ৪০ লাখ ২৭ হাজার ৮৪১ দশমিক ৪০ টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। পৌরসভার রাজস্ব ও উন্নয়ন খাতে আগত ১ কোটি ৭ লাখ ৪১ হাজার ২৯৯ দশমিক ৪০ টাকা ব্যতিত সর্বমোট ৩৪ কোটি ৩২ লাখ ৮৬ হাজার ৫৪২ টাকার বাজেট ঘোষণা করা হয়।
    বুধবার দুপুরে গুরুদাসপুর পৌরসভা চত্বরে আয়োজিত সভার সভাপতি পৌর মেয়র মো. শাহনেওয়াজ আলী উক্ত বাজেট ঘোষণা করেন। এতে আগতসহ রাজস্ব খাতে আয় দেখানো হয়েছে ৮ কোটি ৬৩ লাখ ৫৪ হাজার ৭৭৮ দশমিক ৪০ টাকা। উন্নয়ন খাতে আগতসহ আয় ২৬ কোটি ৭৬ লাখ ৭৩ হাজার টাকা এবং একই পরিমাণ ব্যয় দেখিয়ে স্থিতি শুণ্য রেখে ওই খসড়া বাজেট উপস্থাপন করা হয়। এছাড়া বাজেটে রাজস্ব ব্যয় ধরা হয়েছে ৮ কোটি ৩২ লাখ ৪ হাজার ১৩৬ টাকা ও রাজস্ব স্থিতি ৩১ কোটি ৫০ লাখ ৬৪২ দশমিক ৪০ টাকা ধরা হয়েছে।
    অনুষ্ঠানে পৌর সচিব হাফসা শারমিন, হিসাবরক্ষণ কর্মকর্তা আ আ ম সাঈদ শাহরিয়ার আব্বাসী, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আব্দুল বারী, নাজিরপুর ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী প্রাং, মশিন্দা ইউপি চেয়ারম্যান আব্দুল বারী, পৌর কাউন্সিলরসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বাজেট সভা সঞ্চালনায় ছিলেন পৌরসভার সহকারী কর আদায়কারী মো. জাকির হোসেন।
    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর