৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
১৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    প্রধান মন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে সাভারে মহসড়কে বিক্ষোভ

    টিপু সুলতান (রবিন)-সাভার থেকে : আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি এবং হত্যার হুমকির প্রতিবাদে সাভারে মহাসড়কে নেমে বিক্ষোভ সমাবেশ করেছে দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা: এনামুর রহমান এবং আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনগুলো।

    শনিবার (০৪ জুন) সকালে সাভার উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার সিটি সেন্টারের সামনে থেকে বিক্ষোভে যোগ দেন প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান। এসময় তার সাথে ছিলেন- সাভার উপজেলা আওয়ামী লীগ, ঢাকা জেলা উত্তরসহ সাভার যুবলীগ, ঢাকা জেলা উত্তর সেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের  নেতাকর্মীরা।

    সমাবেশে দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা: এনামুর রহমান বলেন, সাভারের মাটিতে বিএনপি, জামাত ও রাজাকারের কোনো ঠাই নেই। তাদের কোনো জায়গা নেই। আমরা বেচে থাকতে আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর গায়ে একটি আচরও লাগতে দিবো না। আমরা আজকে রাজপথে যেভাবে বিক্ষোভ করেছি। সেই ভাবেই আমরা আমাদের সরকার প্রধানকে গার্ড দিবো। ২৫ মার্চের অপরাধীরাসহ স্বাধীনতা বিরোধী কোনো শক্তি বাংলাদেশে থাকতে পারবে না। আমাদের আওয়ামী লীগ এশিয়ার একটি শক্তিশালী সংগঠিত সংগঠন। আমরা সব কিছুকে মোকাবেলা করতে সব সময় প্রস্তুত আছি। বিএনপি আবারো আগুন সন্ত্রাসের মতো পরিস্থিতি সৃষ্টি করার অপচেষ্টা চালাচ্ছে। তাদেরকে প্রতিহত করতে হবে।

    তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে সামনে আরও এগিয়ে যাবে। জনগনে ভোটের মাধ্যমে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে। পদ্মা সেতুর মত আরও অনেক মেগা প্রকল্প আছে সেই প্রকল্প বাস্তবায়নের জন্য শেখ হাসিনার সাথে আমাদের সবাইকে থাকতে হবে।

    অন্যদিকে একই সময় সাভার উপজেলার আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকার, যুগ্ম আহবায়ক মইনুল ভূইয়ার নেতৃত্বে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল ত্রীমোড় এলাকায় কয়েক হাজার কর্মী নিয়ে বিক্ষোভ সমাবেশ করেন।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর