৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    সাভারে জমি  বিরোধে একই পরিবারের সাত জনকে পিটিয়ে আহত

    টিপু সুলতান (রবিন)-সাভার থেকে :জমি নিয়ে বিরোধের জেরে সাভারে একই পরিবারের সাতজনকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন।

    মঙ্গলবার (৩১মে) সকালে উপজেলার ভাকুর্তা ইউনিয়নের শ্যামলাসী দুদু মার্কেট এলাকায় এঘটনা ঘটে।খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এঘটনায় ওই এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে।

    এলাকাবাসী জানায়, শ্যামলাসী দুদু মার্কেট এলাকার কৃষক মোহাম্মদ গফুর মিয়ার সাথে দীর্ঘদিন ধরে ২৬ শতাংশ ফসলী জমি নিয়ে বিরোধ চলে আসছিলো মোন্নাফ মিয়া নামের এক ব্যক্তির।

    সকালে সেই জমিতে যান কৃষক মোহাম্মদ গফুর। এর জের ধরে অভিযুক্ত মোন্নাফ মিয়া ও তার ছেলে আবুল কালাম লাঠি সোটা ও ধারালো অস্ত্র দিয়ে কৃষক মোহাম্মদ গফুরকে পিটিয়ে জখম করে ও ডান হাতের একটি আঙ্গুল কেটে ফেলেন। এসময় ওই কৃষককে বাঁচাতে গেলে তার স্ত্রী সুরাইয়া বেগম, ছেলে তোজাম্মেল, মজমুল হক, মোহাম্মদ হোসেন, আশিক ও ভাগ্নে জামালকেও পিটিয়ে জখম করে।

    পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

    বিষয়টি তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদ। এঘটনায় সাভার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর