২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই জিলহজ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    আশুলিয়ায় ডেলিভারি ম্যান পরিচয়ে ডাকাতির চেষ্টা, অস্ত্রসহ আটক ২

    সাভার প্রতিনিধি : সাভারের আশুলিয়ায় দিনে-দুপুরে কুরিয়ার সার্ভিসের ডেলিভারি ম্যান পরিচয় দিয়ে এক প্রবাসীর বাড়িতে ডাকাতি চেষ্টার অভিযোগে দুইজনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। এঘটনায় প্রবাসীর স্ত্রী ও ছেলে-মেয়ে আহত হয়ে স্থানীয় একটি হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছে।

    মঙ্গলবার (৩১ মে) দুপুরে আশুলিয়ার পলাশবাড়ীর গোচারের টেক এলাকায় কুয়েত প্রবাসি মোসলেম শেখের ‘শিরীন ভিলা’ নামের বাড়িতে তিন তলার কক্ষে এঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে দুই ব্যাক্তিকে উদ্ধার করে।আহতরা হলেন-আশুলিয়ার পলাশবাড়ীর গোচারের টেক এলাকায় কুয়েত প্রবাসি মোসলেমের স্ত্রী শিরিন আক্তার (৩৯), তার ছেলে শাকিল শেখ (২২) ও মেয়ে মুনমুন আক্তার মুন্নি (১৬)।

    তাৎক্ষণিকভাবে আটক দুইজনের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।ভুক্তভোগী শিরিন ভিলার মালিক শিরিন আক্তার জানান, বেলা ১১ টার দিকে দুইজন ব্যক্তি এসে বলে কুয়েত থেকে তাদের জন্য পার্সেল এসেছে। পরে দরজা খুলতেই তার পেটে পিস্তল ধরে মুখ বন্ধ করে ঘরে প্রবেশ করে মেয়ে মুন্নি ও ছেলে শাকিলসহ তাকে মারধর করে ডাকাতরা। এসময় তার মেয়ে বাসা থেকে বের হয়ে গিয়ে আশেপাশের লোকজনকে ডাক দিলে তারা এসে ডাকাতদের ধরে গণধোলাই দিয়ে পুলিশে খবর দেয়। পুলিশ এসে দুপুরে তাদের উদ্ধার করে থানায নিয়ে যায়।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর