২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই জিলহজ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতু নির্মান কাজ শেষ হবার আগেই গেলো বরযাত্রীবাহী যানবাহন

    পিরোজপুর প্রতিনিধি : এখনো শেষ হয়নি ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর নির্মান কাজ। নির্মান কাজ শেষ হওয়ার পরে আনুষ্ঠানিক উদ্ধোধন শেষে জনসাধারনের জন্য উন্মুক্ত করা হবে সেতু। কিন্তু বৃহস্পতিবার (২৬ মে)  ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর উপর দিয়ে গোলো বিয়ের বরযাত্রীদের বাস ও প্রাইভেট কার। অসম্পূর্ন সেতুর উপর দিয়ে যান চলাচলের একটি ভিডিও বৃহস্পতিবার বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে ছড়িয়ে পরে। যা দেখে জোর সমালোচনার শুরু হয়েছে পিরোজপুরে। প্রায় ২ মিনিটের ভিডিওতে দেখা যায় ২ টি প্রাইভেট কার ও একটি বাসে করে বিয়ের বরযাত্রীরা নদী পাড় হতে সেতুতে ওঠে। সেতুর নিরাপত্তা রক্ষায় নিয়োজিতদের দেখা যায় সেতুতে থাকা ব্যারিগেট সরিয়ে গাড়ীকয়টিকে সেতু পাড় হতে সুযোগ করে দিতে।

    এ বিষয ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর প্রকল্প ব্যবস্থাপক মাসুদ মাহমুদ সুমন জানান, চীনা কর্তৃপক্ষ সেতুটি আমাদের কাছে হস্তান্তর করেনি। উদ্ধোধনের আগে কেউ সেতু ব্যবহার করতে সে বিষয় দায়িত্ত্ব তাদের।

    পিরোজপুরের পুলিশ সুপারের দায়িত্ত্বে থাকা অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন জানান, আনুষ্ঠানিক উদ্ধোধনের আগে সেতু ব্যবহারের কোন সুয়োগ নাই। এ বিষয় দায়িত্ত্বে থাকা পুলিশ সদস্যদের কঠোর ভাবে নির্দেশনা দেওয়া আছে। তারপরও কেউ দায়িত্ত্বে অবহেলা করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর