১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
৮ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    রাজধানীতে বানানো হতো জাল জুডিশিয়াল স্ট্যাম্প ও কোর্ট ফি,মূলহোতা ফরমানসহ গ্রেপ্তার চার

    রাজধানীর মতিঝিল থেকে জাল জুডিশিয়াল ও নন জুডিশিয়াল স্ট্যাম্প কোর্ট ফি তৈরির সঙ্গে জড়িত মূলহোতা ফরমান আলীসহ চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। জব্দ করা করা হয় বিপুল কার্টিজ পেপার ও কোর্ট ফি। কারওয়ান বাজার মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে জানানো হয়, সংঘবদ্ধ চক্রটির ক্রেতা দেশের আদালত পাড়ায় এ সকল স্ট্যাম্প বিক্রিকারীরা। গ্রহীতারা প্রতারিত হওয়ার পাশাপাশি সরকার বিপুল রাজস্ব হারাচ্ছে বলে জানান, র‌্যাব-৩ কমান্ডিং অফিসার লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ। দেশের বিভিন্ন জায়গায় এসকল স্ট্যাম্প বিক্রি করে আসা ব্যক্তিদের চিহ্নিত করা হয়েছে। অচিরেই গ্রেপ্তার করা হবে বলে জানান তিনি। তিনি বলেন, সম্প্রতি র‌্যাব-৩ ও জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (এনএসআই) গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, একটি অসাধু চক্র দীর্ঘদিন ধরে রাজধানীর মতিঝিল এলাকায় বেশি লাভের আশায় জাল জুডিশিয়াল স্ট্যাম্প, নন-জুডিশিয়াল স্ট্যাম্প ও রেভিনিউ স্ট্যাম্প প্রতারণামূলকভাবে জনসাধারণের কাছে বিক্রি করে আসছে।

    ‘এরই ধারাবাহিকতায় গতকাল শুক্রবার র‌্যাব-৩ ও এনএসআইয়ের যৌথ আভিযানিক দল মতিঝিলে অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করে। অভিযানে বিপুল পরিমাণ জাল স্ট্যাম্প জব্দ করা হয়।’

    অভিযানে জব্দ হওয়া নন-জুডিশিয়াল স্ট্যাম্প: ১০০ টাকা মূল্যমানের স্ট্যাম্প ৬ হাজার ৫০০টি, ৫০ টাকা মূল্যমানের স্ট্যাম্প ৩ হাজারটি, ৩০ টাকা মূল্যমানের স্ট্যাম্প ৪০০টি, ২৫ টাকা মূল্যমানের স্ট্যাম্প ৫০০টি, ২০ টাকা মূল্যমানের স্ট্যাম্প ৪ হাজারটি, ১০ টাকা মূল্যমানের স্ট্যাম্প ২ হাজার ৫০০টি, ৫ টাকা মূল্যমানের স্ট্যাম্প ৬ হাজার ৫০০টি, ২ টাকা মূল্যমানের অনুলিপি স্ট্যাম্প ১ হাজার ৫০০টি।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর