২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই জিলহজ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীতে নিহত ২ জন

    পাবনার ঈশ্বরদীতে সকালে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন একজন মোটরসাইকেলচালক ও একজন ট্রাকের হেলপার । এতে আরও আহত হয়েছেন দুইজন।

    বৃহস্পতিবার (৫ মে) সকাল সাড়ে নয়টার দিকে ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া-কুষ্টিয়া মহাসড়কের চাদআলীর মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

    নিহত মোটরসাইকেল চালকের নাম মেহেদি হাসান (২০)। তিনি ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নে চর-মিরকামারী গ্রামের সুজন আলীর ছেলে। তবে নিহত ট্রাক হেলপারের পরিচয় তাৎক্ষণিকভাবে শনাক্ত করতে পারেনি পুলিশ।

    খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ওই ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার এবং আহত দুইজনকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

    পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার স্যানাল জানান, তরমুজ বোঝাই ট্রাককে ওভারটেক করার সময় মোটরসাইকেল ছিঁটকে পরে ঘটনাস্থলেই মোটরসাইকেলচালক মেহেদীর মৃত্যু হয়। এসময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ট্রাকটির হেলপার নিহত হয়। আহত হন ট্রাকে থাকা আরও দুইজন ।

     

     

    মোটরসাইকেল চালকের মরদেহ ও ট্রাকের হেলপারের মরদেহ উদ্ধারের পর সুরতহাল করা হয়েছে। ট্রাকটি আটক রয়েছে। তবে চালক পালিয়ে গেছেন। এ বিষয়ে সড়ক দুর্ঘটনা আইনে মামলা করার প্রস্তুতি চলছে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর