১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৭শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    হবিগঞ্জের বানিয়াচং এ নারীকে গাছে বেঁধে নির্যাতন

    হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় গাছে বেঁধে রেখে সরলা বেগম (৪০) নামে এক নারীকে নির্যাতন করা হয়েছে। দুটি বাঁশের খুঁটির মালিকানা নিয়ে ঝগড়ার পর প্রতিপক্ষ ওই নারীকে নির্যাতন করে বলে জানিয়েছে পুলিশ।

    উপজেলার পুকড়া ইউনিয়নের ফতেপুর গ্রামে রোববার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে ওই নারীকে নির্যাতন করা হয়। সরলা ওই গ্রামের বাসিন্দা ওয়াহেদ মিয়ার স্ত্রী।

    স্থানীয়রা জানান, রোববার (১৭ এপ্রিল) ওয়াহেদ তার বাড়ির ভিটের মাটি আটকে রাখার জন্য বাঁশের খুঁটি দিয়ে আড়া বাঁধছিলেন। এ সময় প্রতিবেশী আব্দুল খালিক এসে খুঁটিগুলো তার দাবি করেন। এ নিয়ে দুই পরিবারে ঝগড়া হয়। এক পর্যায়ে খালিক ও তার ছেলেরা ওয়াহেদকে মারধর করতে থাকে। এ সময় সরলা এগিয়ে এলে তাকে একটি কাঁঠাল গাছে বেঁধে রেখে দীর্ঘক্ষণ মারধর করা হয়। এতে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। পরে পুকড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফেজ শামরুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে সরলাকে চিকিৎসার জন্য হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠান।

    সোমবার (১৮ এপ্রিল) বিকেলে অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে বলেন, বাঁশের খুঁটির মালিকানা নিয়ে প্রতিপক্ষ গাছের সঙ্গে বেঁধে সরলাকে মারধর করেছে। তার পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। নির্যাতনকারীদের গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেছে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর