১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৫শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    ট্রাকের ধাক্কা চেয়ারম্যানের মোটরসাইকেল বহরে ১ জন নিহত

    টাঙ্গাইলে রেজাউল (২৫) নামে এক মোটরসাইকেল আরোহী ট্রাকচাপায়  নিহত হয়েছেন। তিনি নিজ ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহণ অনুষ্ঠানে অংশ নিয়ে বহরের সঙ্গে বাড়ি ফিরছিলেন।

    রোববার (১৭ এপ্রিল) বেলা সাড়ে এগারোটায় দুর্ঘটনাটি ঘটে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহসড়কের কালিহাতী উপজেলার পৌলী এলাকায় । এ ঘটনায় আরো দুই মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন।

    নিহত মোটরসাইকেল আরোহী টাঙ্গাইলে ভূঞাপুর উপজেলার গাবসাড়া ইউনিয়নের মেঘার পটল গ্রামের আবুল হোসেনের ছেলে। আহতরা হলেন- একই উপজেলার চন্ডীপুর গ্রামের বাছেদ তালুকদারের ছেলে শামীম (২৭) ও পুংলীপাড়ার খালেকের ছেলে নাজমুল (২৬)।

    বিষয়টি নিশ্চিত করেছেন এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আতাউর রহমান।

    পুলিশ জানায়, সকালে ভূঞাপুর উপজেলার গাবসাড়া ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান শাহ্ আলম আকন্দ শাপলা জেলা প্রশাসক ড. মো. আতাউল গনির নিকট থেকে শপথ গ্রহণ করেন। শপথ শেষে মোটরসাইকেল বহর নিয়ে নিজ এলাকায় ফিরছিলেন শাপলা। তাদের বহরটি পৌলী আলিফ স্টিল মিলস্ এলাকায় পৌঁছলে একটি ড্রাম ট্রাক এই দুর্ঘটনা ঘটায়। এসময় ঘটনাস্থলেই রেজাউল নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হন। অপর দুই মোটরসাইকেল আরোহীকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এসময় ট্রাকটি পালিয়ে যায়।

    আতাউর রহমান বলেন, ট্রাকটিকে আটক করা যায়নি। লাশটি উদ্ধার ফাঁড়িতে আনা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর