১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৭শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    গ্যাস বিস্ফোরণে ফতুল্লায় ফ্ল্যাট বাসায় স্বামী-স্ত্রী দগ্ধ

    শনিবার (১৬ এপ্রিল) দিবাগত রাতে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ফ্ল্যাট বাসায় লাইনে জমে থাকা গ্যাস বিস্ফোরণে অগ্নিকাণ্ডে দগ্ধ হয়েছেন স্বামী ও স্ত্রী। তাদের উদ্ধার করে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

    ফতুল্লার দাপা বালুর ঘাটের রুপচাঁন বেপারীর বিল্ডিংয়ে গ্যাসের লিকেজ থেকে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে। দগ্ধরা হলেন- টাঙ্গাইলের নুরুল আমিন (৩০) ও তার স্ত্রী আরজিনা বেগম (২০)।

    স্থানীয়রা জানান, ফ্ল্যাটটিতে বাড়ির ম্যানেজার রুহুল আমিন ও তার স্ত্রী আরজিনা বেগম বসবাস করতেন। বাসার পেছন দিয়ে গ্যাস সংযোগে লিকেজ হয়ে হঠাৎ আগুন ধরে যায়। এতে দ্রুত আগুন ভবনের দোতলায় ছড়িয়ে পড়ে। এসময় ঘরে থাকা স্বামী-স্ত্রী দগ্ধ হন।

    ফতুল্লার বিসিক শিল্পনগরীর ফায়ার স্টেশনের অপারেট ফায়ারম্যান মো. জুয়েল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ভবনের পেছনে একটি জ্বালানি গ্যাসের পাইপ লাইন ফেটে গ্যাস জমে। ওই ঘরের বাসিন্দা যখন রান্নার চুলা জ্বালানোর জন্য ম্যাচ দিয়ে আগুন জ্বালায় তখনই এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

    ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গ্যাস লিকেজ থেকে আগুনের সূত্রপাত। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর