৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
১৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    খুনিদের ফাঁসির দাবিতে শিশু তাসপিয়ার মরদেহ নিয়ে বিক্ষোভ

    নোয়াখালীর বেগমগঞ্জে দুর্বৃত্তদের গুলিতে নিহত শিশু জান্নাতুল ফেরদাউস তাসপিয়ার (৪) খুনিদের ফাঁসির দাবিতে মরদেহ নিয়ে বিক্ষোভ করা হয়েছে।

    বৃহস্পতিবার (১৪ এপ্রিল) দুপুরে বেগমগঞ্জ মডেল থানার সামনে নিহত শিশুর স্বজন ও এলাকাবাসীরা বিক্ষোভ করেন।

    কয়েকশ লোক জড়ো হয়ে বিক্ষোভ করেন এবং সন্ত্রাসীদের বিরুদ্ধে নানা স্লোগান দেন। পরে বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি সন্ত্রাসীদের গ্রেফতারের আশ্বাস দিলে তারা ফিরে যান।

    ওসি বলেন, এ ঘটনায় তিন সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে। আশা করি অতিদ্রুত সব আসামিকে আইনের আওতায় আনা সম্ভব হবে। এসময় শিশু তাসপিয়ার মৃত্যুতে দুঃখ প্রকাশ করেন ওসি।

    বিক্ষোভকারীরা ক্ষোভ প্রকাশ করে বলেন, বেগমগঞ্জে মানুষের কোনো নিরাপত্তা নেই। খুনিরা প্রকাশ্যে সন্ত্রাসী কর্মকাণ্ড করতে করতে প্রশ্রয় পেয়ে গেছে। তারা সন্ত্রাসীদের গ্রেফতার করে ফাঁসির দাবি জানান।

    এদিকে শিশু তাসপিয়া নিহত হওয়ার ঘটনায় একটি হত্যা মামলা করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) দুপুর ১২টার দিকে নিহত শিশু তাসপিয়ার চাচা হুমায়ুন কবির মামলাটি করেন। মামলা নম্বর ২৪।

    মামলায় লক্ষ্মীনারায়ণপুরের দানিশ ব্যাপারী বাড়ির মৃত মমিন উল্যাহর ছেলে রিমনকে (২৫) প্রধান আসামি করে আরও ১৬ জনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া অজ্ঞাতপরিচয় আরও ১০ থেকে ১২ জনকে আসামি করা হয়।

    এরআগে বুধবার (১৩ এপ্রিল) বিকেল সাড়ে ৪টায় বেগমগঞ্জের পূর্ব হাজীপুর গ্রামের মালেকার বাপের দোকানের সামনে জমির মাটি কাটা নিয়ে সেখানে দুই পক্ষের সংঘর্ষ হয়। এসময় সন্ত্রাসীরা এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে। এসময় শিশুসন্তান তাসপিয়াকে কোলে নিয়ে ঘটনাস্থলে ছিলেন প্রবাসী জাহের। গুলিতে তিনিসহ তার শিশুকন্যা তাসপিয়া গুলিবিদ্ধ হন।পরে তাদের উদ্ধার করে নোয়াখালী থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে রাত সাড়ে ৮টায় শিশু তাসপিয়া কুমিল্লায় মারা যায়। বাবা আবু জাহের বর্তমানে ঢাকায় চিকিৎসাধীন।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর