১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৫শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    পটুয়াখালী এ কে এম কলেজের অধ্যক্ষের উপরে হামলার প্রতিবাদে বিক্ষোভ

    পটুয়াখালীঃ পটুয়াখালীর আবদুল করিম মৃধা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও স্বাধীনতা শিক্ষক পরিষদ কেন্দ্রীয় কমিটির সমাজসেবা বিষয়ক সম্পাদক আনম সাইফুদ্দিন শাহিনের উপর বর্বোরচিত হামলার প্রতিবাদে স্বাধীনতা শিক্ষক পরিষদ ও কলেজের ছাত্র-ছাত্রীদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

    শনিবার (২ এপ্রিল) সকালে কলেজ ক্যাম্পাস হতে স্বাশিব ও কলেজ শিক্ষার্থীদের উদ্যোগে বিক্ষোভ মিছিল শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ করে। এসময় বিক্ষোভকারীরা সন্ত্রাসী হামলাকারী গফ্ফার মৃধাসহ সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃস্টান্তমূলক শাস্তির দাবী করেন।

    প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন কলেজ শিক্ষার্থী আল আমিন, তানভীর হোসেন নাঈম, মারিয়া আক্তার, সাবিহা আক্তার প্রমুখ।

    অধ্যক্ষ আনম সাইফুদ্দিন শাহিন বলেন, গত ৩০ মার্চ আব্দুল করিম মৃধা কলেজে মুজিব বর্ষ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আগমন করেন। এই অনুষ্ঠানে শেষে অভিযুক্ত গফফার মৃধাসহ তার পুত্র এবং গাড়ি চালক সহ কয়েকজন অধ্যক্ষের কক্ষে ডুকে তার উপর হামলা করে। হামলা করার সময় তাকে কেন মঞ্চে বসায় নাই, তার কইপিয়ত চান।

    অধ্যক্ষের কথার আগেই তারা এলোপাতাড়ি ভাবে হামলা করে তাকে আহত করে। এ ঘটনায় অধ্যক্ষ বাদী হয়ে পটুয়াখালী সদর থানায় মামলা দায়ের করেছেন।

    পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম বলেন, এবিষয়ে থানায় মামলা হয়েছে, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। জড়িত কাউকে ছাড় দেওয়া হবে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর