৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
১৯শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    কাভার্ডভ্যানের ধাক্কায় গোপালগঞ্জে নিহত মোটরসাইকেলের ৩ আরোহী

    গোপালগঞ্জের কোটালীপাড়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় নিহত হয়েছে মোটরসাইকেলের  তিন আরোহী । নিহতদের মধ্যে দুজন স্থানীয় একটি কলেজের শিক্ষার্থী।

    সোমবার (২৮ মার্চ) সকালে গোপালগঞ্জ-পয়সারহাট আঞ্চলিক সড়কের কোটালীপাড়া উপজেলার সিকির বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

    নিহতরা হলেন, কোটালীপাড়া উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নের উত্তরপাড়া গ্রামের লাবু শেখের ছেলে রুদ্র মাহামুদ (২০), কোটালীপাড়া পৌরসভার উলাহাটি গ্রামের ফারুক গাজীর ছেলে মুরাদ গাজী (২২) ও একই উপজেলার আমতলী ইউনিয়নের ঊনশিয়া গ্রামের নওশের হাওলাদারের ছেলে নাঈম হাওলাদার (২২)। এদের মধ্যে রুদ্র মাহামুদ কোটালীপাড়া শেখ ‍লুৎফর রহমান সরকারি কলেজের একাদশ শ্রেণির এবং মুরাদ গাজী দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন।

    ওসি জিল্লুর রহমান জানান, বরিশাল থেকে ছেড়ে আসা সুন্দরবন কার্গো সার্ভিসের একটি কভার্ড ভ্যান আমতলী ইউনিয়নের সিকির বাজার মোড়ে কবি সুকান্ত ম্যূরালের কাছে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের আরোহী রুদ্র মাহামুদ ও মুরাদ গাজী ঘটনাস্থলেই মারা যান। অপর আহত নাঈম হাওলাদারকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

    তিনি আরো জানান, এ ঘটনায় ঘাতক কাভার্ড ভ্যানটি আটক করা হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর