৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    স্ত্রীর পরকীয়ায় স্বামী মাইকে তালাক দিলেন

    দীর্ঘদিনের পরকীয়ার অভিযোগে সোমবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে কক্সবাজারের টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউপির খারাংখালী গ্রামে মাইকে ঘোষণা দিয়ে স্ত্রীকে তালাক দিলেন ছৈয়দ নুর। মাইকে তালাক ঘোষণার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

    স্থানীয়রা জানান, প্রবাসী ছৈয়দ নুরের স্ত্রী মোমেনা আক্তারের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে পরকীয়ার অভিযোগ ওঠে। একই গ্রামের এক ব্যক্তির সঙ্গে আপত্তিকর অবস্থায় স্ত্রীকে দেখে ফেলেন ছৈয়দ নুর। পরে আদালতের মাধ্যমে স্ত্রীকে তালাকনামা পাঠান তিনি। এরপরও মোমেনা ঘর থেকে বের না হওয়ায় ক্ষুব্ধ হয়ে জনসম্মুখে তালাকের ঘোষণা প্রচার করেন তিনি।

    স্থানীয় সাইফুদ্দিন জানান, স্ত্রীর পরকীয়ায় ছৈয়দ নুর সমাজের কাছে লজ্জিত হওয়ায় ক্ষিপ্ত হয়ে জনসম্মুখে মাইক হাতে নিয়ে স্ত্রী মোমেনাকে তালাক দেন।

    ছৈয়দ নুর বলেন, ‘তাকে (স্ত্রী) আইনিভাবে তালাক নোটিশ পাঠাই। এরপরও তিনি ঘর থেকে বের হয়ে যাননি। সমাজের লোকজন আমাকে বয়কট করছে। আমার আইনি তালাক নোটিশ বিশ্বাস না করায় মাইকে ঘোষণা দিয়ে তালাক দিলাম।’

    এ ব্যাপারে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, এ বিষয় সম্পর্কে তিনি এখনও অবগত নন। কেউ সাহায্য চাইলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর