৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    বাগেরহাটে  ত্রিমুখী সংঘর্ষে  নিহত ২, আহত ৩

    বাগেরহাট প্রতিনিধি :বাগেরহাট-পিরোজপুর মহাসড়কে ট্রাক-রিক্সা- এ্যাম্বুলেন্সের ত্রিমুখি সংঘর্ষে ইঞ্জিন চালিত রিকশা চালকসহ দুই জন নিহত হয়েছেন। সোমবার দুপুরে বাগেরহাট সদর উপজেলার বৈটপুর এলাকায় মঠবাড়িয়া থেকে খুলনার ইসলামি ব্যাংক হাসপাতালের উদ্দেশ্যে ছেড়ে আসা এ্যাম্বুলেন্স, পিরোজপুর গামী ট্রাক ও রিক্সার ত্রিমুখি সংঘর্ষ হয়। এসময় এ্যাম্বুলেন্স ও রিক্সাটি সড়কের দুইপাশে ছিটকে খাদে পড়ে। ঘটনা স্থলে রিক্সা যাত্রী দেলোয়ার হোসেন  ও বাগেরহাট সদর হাসপাতালে নেওয়ার পথে লুৎফর সরদার (৫৫) নামের রিকশা চালকের মৃত্যু হয়।  লিুৎফর রহমান বাগেরহাটের কচুয়া উপজেলার দোবারিয়া গ্রামের তৈয়ব সরদারের ছেলে।

    রিক্সার এক আরোহী, এ্যাম্বুলেন্স থাকা রোগী ও তার বোন গুরুত্বর আহত হন। এ্যাম্বুলেন্সের আহত যাত্রীদের খুলনা ইসলামি ব্যাংক হাসপাতালে প্রেরণ করেছে ফায়ার সার্ভিস।  নারী নাজমা ও নার্গিস নামে এ্যাম্বুলেন্সের ওই যাত্রীদের বাড়ি পিরোজপুর জেলার মঠবাড়িয়ায়। আহত রিকশার যাত্রী শুকুর ওরফে রাসেলের বাড়ি মোরেলগঞ্জ উপজেলার কালিকাবাড়ি এলাকায়।

    ঘাতক  ট্রাকটি রাস্তার উপর রেখেই চালক পালিয়ে গেলে দুই পাশে প্রায় ঘন্টাব্যাপি যানজটের সৃষ্টি হয়। পুলিশ ও ফায়ার সার্ভিসের আধাঘন্টার চেষ্টায় বাগেরহাট পিরোজপুর মহাসড়ক যানজট মুক্ত হয় ।

    প্রত্যক্ষদর্শীরা জানান,  ট্রাকটি দ্রুত গতিতে ঘটনাস্থলে পৌঁছে একটি রিক্সাকে চাপা দিয়ে এ্যাম্বুলেন্সকে ধাক্কা দেয়। এতে এ্যাম্বুলেন্সে থাকা রোগী ও তার বোন গুরুত্বর আহত হয়।

    বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, দূর্ঘটনায় নিহত দুটি মরদেহ উদ্ধার করা হয়েছে। পলাতক ট্রাক চালককে আটকের জন্য পুলিশ কাজ শুরু করেছে

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর