২৬শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ
৯ই জুন, ২০২৩ খ্রিস্টাব্দ
২০শে জিলকদ, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    টংগীবাড়ী উপজেলার ৩টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষা সামগ্রী বিতরণ

    মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বিএইচডিএস অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে বাল্যবিবাহ, কিশোর গ্যাং,নারী শিশু নির্যাতন, মাদক ও মোবাইলের অপব্যবহার প্রতিরোধে শীর্ষক আলোচনা এবং শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

    সোমবার (২০ মার্চ, ২০২৩) সকাল ১২ টায় আলদি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আক্তার হোসেনের সঞ্চালায় বিএইচডিএস অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো: মোমেন ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কে শিমুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক মো: আনিছুর রহমান আনিছ।

    প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন অতীশ দীপঙ্কর মেমোরিয়াল কমপ্লেক্স এর পরিচালক করুনানন্দ থের।

    বিশেষ অতিথি হিসেবে কে শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী মো: মজিবুর রহমান বেপারী,

    ৬ নং ওয়ার্ডের মেম্বার শামসুল আলম, ৮ নং ওয়ার্ডের সাবেক মেম্বার মো: তোফাজ্জল হোসেন,

    ধামারণ কাজীবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি শোভা আক্তার,  ধামারণ কাজীবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমা আক্তার, যুবায়দা খাতুন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা রুপা আক্তার, বন্দর থানা কমিটির সভাপতি পদপ্রার্থী তাহিরা ইসলাম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

    এ সময় টংগীবাড়ী থানা কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম শরিফ,শাহানুর আক্তার, তানভীর আহমেদ, ফয়সাল আহমেদ, মোশাররফ হোসেন সহ স্কুলের শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দরা উপস্থিত ছিলেন।

    প্রধান অতিথি বক্তব্যে বলেন আমি আনিছুর রহমান আনিছ এই শিক্ষা প্রতিষ্ঠানে লেখাপড়া করে আজ এই ইউনিয়নের চেয়ারম্যান হয়েছি তোমরা শিক্ষার্থীরা মন দিয়ে লেখাপড়া করে একদিন বড় মানুষ হবে। আমি দোয়া করি সকল শিক্ষার্থীদের জন্য ভালো মানুষের মতো মানুষ হয়ে মুন্সিগঞ্জের সুনাম অর্জন করতে হবে। শিক্ষা প্রতিষ্ঠানের কর্মকর্তা যারা রয়েছেন আমার জন্য দোয়া করবেন আমি যেন মানুষের সেবায় নিয়োজিত এবং কাজ করতে পারি ইনশাআল্লাহ

    জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

    অতিথিদের বক্তব্য শেষে আলদি সরকারি প্রাথমিক বিদ্যালয়, ধামারণ কাজী বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং যুবায়দা খাতুন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২০০ শতাধিক শিক্ষার্থীদের মাঝে বিএইচডিএস অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার পক্ষ শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর