১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ই শাবান, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    ‘তামিম-সাকিবের দ্বন্দ্ব নিজ চোখে দেখিনি,মিডিয়ার কাছ থেকে শুনেছি -নাজমুল হাসান পাপন

    ‘তামিম-সাকিবের সমস্যার কথা মিডিয়া থেকে শোনা, আমি নিজে দেখিনি’ বলে মন্তব্য করলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

    বিস্ফোরক সাক্ষাৎকার দেয়ার দুই দিন পর সোমবার  রাতে টিম হোটেলে তামিমদের সঙ্গে বৈঠকের পর পাপন এমন মন্তব্য করেন । রাত ৮টা থেকে ঘণ্টাখানেক তামিমদের সঙ্গে বৈঠক করেন পাপন এবং  সঙ্গে ছিলেন বিসিবি ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

    বিসিবির সভাপতি বলেন, ‘তামিম-সাকিবের সমস্যা, এসব কিছু কিন্তু আমার বাইরে থেকে শোনা। সবচেয়ে বেশি কিন্তু আমি এ কথাটা শুনি মিডিয়া থেকে, মিডিয়ার লোকেরা আমায় বেশি বলে।’

    ‘আমি গত বিশ্বকাপে অস্ট্রেলিয়ায় সবকিছু খুবই ভালো দেখেছি, ওখানে কিন্তু আমি ড্রেসিংরুমে কোনো সমস্যা দেখিনি। এর আগে কথা শুনেছি, কিন্তু আমি নিজে দেখিনি।

    অধিনায়ক তামিম বলেন, সাকিবের সঙ্গে মাঠে তার সবকিছুই ঠিক এবং বাইরে কী হচ্ছে, এটা কোনো বিষয় না।

    আজ বৈঠকের পর তামিমের সুরেই বিসিবি সভাপতি কথা বলেন । তিনি জানান, মাঠে এর কোনো প্রভাব পড়বে না বলে সাকিব-তামিম দুজনেই আশ্বস্ত করেছে।

    তামিমদের সঙ্গে পাপনের বৈঠককালে সাকিব উপস্থিত ছিলেন না । তিনি একটি মুঠোফোন কোম্পানির অনুষ্ঠানে ব্যস্ত ছিলেন। বিসিবি সভাপতি জানান, সাকিব যে বৈঠকে থাকবেন না, তা আগেই জানানো হয়েছে। সাকিব বৈঠকে না থাকায় তিনি কোনো সমস্যা দেখেননি।

    রোববার সংবাদ সম্মেলনে তামিম বলেন, ‘মাঠের বাইরে যাই থাকুক না কেন, মাঠে সাকিব ও তামিম দু’জনই ঠিক আছেন। দেশের জন্য, লাল-সবুজ জার্সি পড়ে তারা শতভাগ উজাড় করে দিতে প্রস্তুত।’

    বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও সেটাই চান। তারও কথা, ‘আমিও বিশ্বাস করি তামিম এবং সাকিব মাঠে ঠিক আছে। দেশের জন্য নিজের সেরাটা উপহার দেবে।’

    তিনি বোঝাতে চান, ওই কথাটাই সাকিব ও তামিম দ্বন্দ্বর সমাধানের প্রথম পদক্ষেপ। এরপর বসে পুরো সমাধান করার চেষ্টার কথাও বলেছেন তিনি।

    মাহফুজা ২৭-২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর