৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
৪ঠা শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    প্রভার অনুমতি নিয়ে তবেই তার সংবাদ প্রকাশ করতে হবে নতুবা আইনানুগ ব্যবস্থা

    ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা অভিনয়ের বাইরে ব্যক্তিজীবন নিয়ে সবসময় থাকেন শিরোনামে। ক্যারিয়ার শুরুতেই সাড়া জাগান প্রভা। বেশ কিছু মানসম্মত কাজের মাধ্যমে ছন্দেই পথ চলছিলেন তিনি। কিন্তু জনপ্রিয়তার পারদ যখন ঊর্ধ্বমুখী, তখন হঠাৎ করে হয় ছন্দপতন। ব্যক্তিজীবনে অনাকাঙ্ক্ষিত এক ঘটনায় ভীষণ হয়রানির শিকার হতে হয় তাকে।

    প্রভাকে নিয়ে এখন থেকে সংবাদ পরিবেশন করতে চাইলে নিতে হবে অনুমতি। এর বাইরে গেলে আইনের দ্বারস্থ হবেন তিনি।

    এক ভিডিও বার্তায় প্রভা বলেন, ‘১০ বছর ধরে কিছু মিথ্যা খবর দ্বারা আমি প্রভাবিত। এক পর্যায়ে যখন দেখলাম, বিষয়টি কোনোভাবেই সমাধান করতে পারছি না, তখন আপনাদের সঙ্গে আমার দূরত্ব আরও বেড়ে যায়। এখন আপনারা আমাকে মুঠোফোনে পান না। কিন্তু ইনস্টাগ্রামে যখন কোনো কিছু পোস্ট করি, স্ট্যাটাস দিই তখন আপনারা সেটা নিয়েও নিউজ করেন।’

    প্রভার অভিযোগ তাকে নিয়ে অসংখ্য মিথ্যা নিউজ করা হয়েছে এবং যেটা তাকে মানসিকভাবে প্রভাবিত করেছে। তিনি বলেন ‘আমি ভাবতাম, আপনারা আমাকে আপনার বোনের মতো দেখেন। কারণ আমরা একই পরিবার। কিন্তু আমি আসলে ভুল ভেবেছি।,আপনার বোন যদি এই সেক্টরে কাজ করতেন তাহলে তাকে আপনি আগলে রাখতেন কিন্তু আপনারা আমাকে ওভাবে চিন্তা করতে পারেন না।

    এ অভিনেত্রী আরও বলেন, ‘আমি মানসিকভাবে খুবই অসুস্থ। ব্যক্তিগতভাবে আমি আর চাচ্ছি না যে আমার কনসার্ন ছাড়া আপনারা কোনো নিউজ করেন। আমার সাথে যদি আপনাদের ফোনে যোগাযোগ হয়, আমি যদি আপনাদের সম্মতি দেই শুধুমাত্র তখনই আপনারা নিউজটা করতে পারবেন। এছাড়া আমার কনসার্ন ছাড়া আমার সাথে কথা বলা ছাড়া আপনারা আর কখনও আমার নিউজ পাবলিশ করবেন না। অনলাইন কিংবা প্রিন্টিং মিডিয়া যেটাই হোক না কেন কোনটাতেই আপনারা করবেন না। এটা আমার বিনীত অনুরোধ।’

    প্রভার ভাষায়, ‘দয়া করে, আমার অনুমতি ছাড়া আর কখনও আমার নিউজ করবেন না। প্রচারে আমি একদমই কমফোর্টেবল নই। আমার ভক্তদের জন্য সোশ্যাল মিডিয়ায় যতটুকু তথ্য দিই তারমধ্যে আমি সীমাবদ্ধ থাকতে চাই। অধিকাংশ সময় আপনারা মিথ্যাটাই প্রকাশ করেন এবং মানুষ সেটাই বিশ্বাস করে। এরপরও আমাকে না  জানিয়ে যদি এভাবে নিউজ করেন তাহলে হয়তো আমাকে আইনানুগ ব্যবস্থা নিতে হবে বলে  হুশিয়ারী দেন প্রভা।

    মাহফুজা ২৩-২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর