১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    ৯৭ ব্যাচের শিক্ষার্থীদের রজত জয়ন্তী, পুনর্মিলনী ও গুণিজন সম্মাননা

    ভালোবাসার মাস ফ্রেব্রয়ারি’র মাস । আর এই ফ্রেব্রয়ারি মাসের প্রথম সপ্তাহে অনুষ্ঠিত হয়ে গেলো মুন্সীগঞ্জ জেলার মিরকাদিম হাজী আমজাদ উচ্চ বিদ্যালয় ৯৭ ব্যাচের শিক্ষার্থীদের রজত জয়ন্তী, পুনর্মিলনী ও গুণিজন সম্মাননা প্রদান অনুষ্ঠানটি।

    গত শুক্রবার (০৩ রা ফ্রেব্রয়ারি, ২০২৩) বেলা ১০ টায় বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে বাপন পোদ্দার, মোঃ সিকান্দর ও মুহাম্মদ মাসুম হোসেন এর সঞ্চালনায় মোঃ সাজ্জাদ হোসেন, মুহাম্মদ ইমরান মালেক, মোজাম্মেল হোসেন সুমন, সাইদুল ইসলাম উজ্জল, মোস্তাফিজুর রহমান রনি, রাফসান জনি রিংকি, মায়ানূর দিপা’র সার্বক্ষনিক  তত্বাবধায়নে এই রজত জয়ন্তী ও পুনর্মিলনী অনুষ্ঠানটি অনুষ্টিত হয়।

    এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাক্তন শিক্ষক বদিউজ্জামান, এনায়েত হোসেন, ছাবেরা সুলতানা, অধ্যাপক শ্যামল সাহা সহ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ননী গোপাল ঘোষ এর নেতৃত্বে বর্তমান সহকারী শিক্ষকবৃন্দ । তাছাড়া উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ গ্লোরিয়ার্স ৯৭ ব্যাচের কয়েকজন শিক্ষার্থীবৃন্দ।

    শুভেচ্ছা বক্তব্যকালে মোজ্জামেল হোসেন সুমন আয়োজক কমিটি ও উপস্থিত শিক্ষার্থীদের ধন্যবাদ ও অভিনন্দন জানান এবং সবাই একসাথে মিলে মিশে থাকার জন্য আহবান করেন ।

    সংগঠনের সভাপতি মুহাম্মদ ইমরান মালেন বলেন দীর্ঘ দিনের স্বপ্ন আজ সত্যি হয়েছে । বক্তব্যর এক পর্যায়ে উপস্থিত শিক্ষক ও ৯৭ ব্যাচের শিক্ষার্থী তাদের পরিবার ও আমন্ত্রিত অতিথিদের অভিনন্দন ও শুভেচ্ছা জানান এবং একটি শক্তিশালী অ্যালামনাই এসোসিয়েশন গঠন করার জন্য শিক্ষকদের প্রতি জোরালো আহবান জানান।

    আয়োজন কমিটির অন্যতম সদস্য মোস্তাফিজুর রহমান রনি সংক্ষিপ্ত বক্তব্যর এক পর্যায়ে সকলকে ধন্যবাদ ও অভিনন্দন জানান এবং সংগঠনটি আরো শক্তিশালী করার জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহনের জন্য আহবান জানান।

    প্রাক্তন শিক্ষক বদিউজ্জামান ৯৭ ব্যাচের উদ্যোগের ভূয়াসী প্রশংসা করেন এবং বর্তমান শিক্ষা ব্যবস্থা নিয়েও বক্তব্য প্রদান করেন।

    প্রাক্তন শিক্ষক এনায়েত হোসেন ৯৭ ব্যাচের পুনর্মিলনী উদ্যোগকে স্বাগত জানান এবং তা ভবিষ্যতে অব্যহত রাখার জন্য আহবান করেন । তিনিও বিদ্যালয়ের অতীত ও বর্তমান শিক্ষা ব্যবস্থা নিয়ে বক্তব্য প্রদান করেন।

    বিদ্যালয়ের প্রধান শিক্ষক ননী গোপাল ঘোষ বিদ্যালয়ের বর্তমান শিক্ষা ব্যবস্থা নিয়ে গঠনমূলক বক্তব্য প্রদান করেন।

    সংক্ষিপ্ত বক্তব্য শেষে, বিদ্যালয়ের ২৬ জনকে সম্মাননা, ৯ জন কৃতী শিক্ষার্থীকে সংবর্ধনা, ৯৭ ব্যাচের ২ জনকে মরনোত্তর সম্মাননা প্রদান করা হয়। এছাড়া ৯৭ ব্যাচের ৮৬ জনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

    মুন্সীগঞ্জ গ্লোরিয়ার্স ৯৭ ব্যাচের তরফ থেকে সম্মাননা স্মারক গ্রহন করেন মিরকাদিম হাজী আমজাদ আলী উচ্চ বিদ্যালয়ের ৯৭ ব্যাচের শিক্ষার্থীগন এবং ৯৭ ব্যাচের পক্ষ থেকে স্মারক প্রদানের জন্য মুন্সীগঞ্জ গ্লোরিয়ার্স ৯৭ কে ধন্যবাদ দেওয়া হয়।

    অনুষ্ঠানের এক পর্যায়ে কেক কেটে রজত জয়ন্তী ও পুনর্মিলনী অনুষ্ঠানটি উদযাপন করা হয়।

    মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে ৯৭ ব্যাচের সাইদুর রহমান উজ্জল ও ইশানা শিমু গান গেয়ে উপস্থিত সকলকে মাতিয়ে রাখেন। গানের ফাকে ফাকে র‌্যাফেল ড্র অনুষ্টিত হয় এবং পরবর্তীতে পুরস্কার বিতরণীর মাধ্যমে রজত জয়ন্তী ও পুনর্মিলনী অনুষ্ঠানটি সমাপ্ত হয়।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর