১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    দুবাইয়ে বিজয় দেবরকোন্ডা ও তাঁর পরিবারের সঙ্গে রশ্মিকা!

    দুবাইয়ে নিজের পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন বিজয় দেবেরাকোন্ডা। সেখানে দেখা মিলল রশ্মিকা মন্দনারও।

    দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা ও বিজয় দেবরকোন্ডা প্রেম করছেন— এ খবর বহুদিন দিন বাতাসে ভেসে বেড়াচ্ছে। এই গুঞ্জনের আগুনে এবার রীতিমতো ঘি ঢাললেন রাশমিকা নিজেই। প্রকাশ্যেই যেন জানিয়ে দিলেন, বিজয়কে মন দিয়েছেন তিনি।

    সম্প্রতি সোশ্যাল মিডিয়া ভেসে বেড়াচ্ছে একটি ছবি। তাতে দেখা যায়, দুবাইয়ের রাস্তায় একসঙ্গে ঘুরে বেড়াচ্ছেন রাশমিকা ও বিজয়। দু’জনের মুখেই গালভরা হাসি। একে অপরের সান্নিধ্যে যে সুন্দর সময় কাটাচ্ছেন তাঁরা, তা আর বলার অপেক্ষা রাখে না। এখানেই শেষ নয় রাশমিকা বিজয়ের পরিবারের সঙ্গেও দেখা করেছেন। একসঙ্গে লাঞ্চ ও ডিনার করতেও দেখা গিয়েছে তাদের। শোনা যাচ্ছে, বিয়ের পাকা কথা বলতেই নাকি রাশমিকা দুবাইয়ে গেছেন। তবে এ নিয়ে আপাতত মুখে কুলুপ এঁটেছেন রাশমিকা-বিজয়।

    একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, ‘ছুটি কাটাতে পরিবার নিয়ে দুবাই গিয়েছেন বিজয় এবং তার একদিন পরই দুবাইয়ে উড়ে যান রাশমিকা।’

    ভারতীয় দক্ষিণী সিনেমার অন্যতম জনপ্রিয় জুটি রাশমিকা মান্দানা ও বিজয় দেবরকোন্ডা। ‘গীতগোবিন্দম’ ছবিতে প্রথম একসঙ্গে কাজ করেন বিজয় ও রশ্মিকা। তার পরে ‘ডিয়ার কমরেড’। ছবিতে একসঙ্গে কাজ করার সময় বন্ধুত্ব। ছবির প্রচারেও নজরে পড়ার মতো রসায়ন দুই অভিনেতার। প্রেমের জল্পনার সূত্রপাত সেখান থেকেই। যদিও বার বার প্রশ্নের মুখে পড়লেও নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলতে চাননি কেউ-ই। তাঁরা খুব ভাল বন্ধু, সংবাদমাধ্যমের সব প্রশ্নে একই উত্তর ‘মিশন মজনু’ খ্যাত অভিনেত্রীর। অন্য দিকে, কারন জোহরের টক শোয়ে এসেও বলিউড পরিচালকের বিভিন্ন প্রশ্নে আসল উত্তর এড়িয়ে গিয়েছেন ‘অর্জুন রেড্ডি’ খ্যাত অভিনেতা।

    সিনেমায় কাজ করতে গিয়েই তাদের মাঝে বন্ধুত্ব গড়ে ওঠে। এরপর বিজয় দেবরকোন্ডার সঙ্গে রাশমিকার প্রেমের গুঞ্জন অনেকবার চাউর হয়। বিয়ে করতে যাচ্ছেন বলেও শোনা যায় এবং তবে বরাবরই এই গুঞ্জনকে ‘মিথ্যা’ বলে মন্তব্য করেছেন তারা।

    মাহফুজা ৩-২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর