৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৯ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

    সর্বশেষ খবর

    বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সিদ্ধার্থ মলহোত্রা এবং কিয়ারা আদভানি

    আর কোনও জল্পনা নয়, সত্যি সত্যিই এবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন  সিদ্ধার্থ মলহোত্রা এবং কিয়ারা আদভানি । এবার জানা গেল তাদের বিয়ের দিনক্ষণ এবং ডেস্টিনেশন ওয়েডিংয়ের জায়গা।

    জানা গেছে, ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহেই নতুন জীবন শুরু করবেন তারা। আর এবার সামনে এলো সিদ্ধার্থ- কিয়ারার বিয়েতে আমন্ত্রিত অতিথিদের তালিকা। কারা কারা হাজির থাকবেন দুই তারকার বিয়েতে-এ নিয়ে কয়েকদিন ধরে জল্পনা-কল্পনা চলছিল।

    সিদ্ধার্থ এবং কিয়ারা বেশ কয়েক বছর প্রেমে মগ্ন করছেন এবং গত বছর থেকেই তাদের বিয়ের গুঞ্জন শোনা যায়।

    তাদের বিয়ের প্রস্তুতি চলছে পুরোদমে। আগামী ৬ ফেব্রুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হবেন তারা। যদিও দুই তারকাই বিয়ে নিয়ে মুখ খুলছেন না। কিন্তু প্রস্তুতি যে জোরোশোরে চলছে তার খবর পাওয়া যাচ্ছে নানা মাধ্যমে।

    এর আগে, চলতি সপ্তাহের প্রথমদিকে কিয়ারাকে ভারতের খ্যাতনামা ডিজাইনার মনিশ মালহোত্রার বাড়িতে যেতে দেখা যায়। তখনই কানাঘুষা শুরু হয়, বিয়ের লেহেঙ্গার ফিটিং করাতেই গিয়েছিলেন নায়িকা। অন্যদিকে, সিদ্ধার্থকে দিল্লিতে যেতে দেখা গেছে। তখনই দুইয়ে দুইয়ে চার মিলিয়েছিলেন অনুরাগীরা।

    সম্প্রতি জানা গিয়েছে, সিদ্ধার্থ ও কিয়ারার বিয়েতে হাজির থাকতে পারেন ১০০ থেকে ১২৫ জন অতিথি।

    বলিউডের বেশ কিছু তারকাও রয়েছেন সেই তালিকায়। তারকাদের মধ্যে করণ জোহর, মনীশ মালহোত্র, ইশা আম্বানি, শাহিদ কাপুর, মীরা রাজপুত কাপুরের নাম শোনা যাচ্ছে।

    ৪ ফেব্রুয়ারি থেকেই শুরু হয়ে যাবে সিদ্ধার্থ  ও কিয়ারার বিয়ের নানা অনুষ্ঠান। মেহেন্দি, সংগীত, হলদি অনুষ্ঠান শুরু হয়ে যাবে।

    রাজস্থানের জয়সলমেরে বসছে তাদের বিয়ের আসর। শোনা যাচ্ছে, এরই মধ্যেই সেখানে ৮০টি বিলাসবহুল ঘর বুক করা হয়ে গিয়েছে। অতিথিদের আগমনের জন্য থাকছে ৭০টি বিলাসবহুল গাড়ি। তালিকায় রয়েছে মার্সিডিজ বেঞ্জ, জাগুয়ার, বিএমডব্লিউ-এর মতো গাড়ি। নিরাপত্তার বেষ্টনিতে ঘিরে ফেলা হতে চলেছে জায়গাটি।

    ২০১৮ সালে ‘লাভ স্টোরি’ সিনেমার সেটে সিদ্ধার্থের সঙ্গে দেখা হয় কিয়ারার। এরপর থেকেই তাদের প্রেম চলছে। যদিও এই বছরের শুরু মুখেই শোনা গিয়েছিল তাদের নাকি ব্রেকআপ হয়ে গিয়েছে। কিন্তু সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে আবার একসঙ্গেই ধরা দিয়েছেন তারা।

    মাহফুজা ২-২

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর