৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি অন্নু কাপুর

    গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউডের অভিনেতা অন্নু কাপুর। বৃহস্পতিবার  বুকে ব্যথা অনুভূত হলে তাকে হাসপাতালে ভর্তি করানো হয় অভিনেতাকে।

    অন্নু কাপুর দিল্লির স্যার গঙ্গারাম হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। পরিবার সূত্রে জানা গেছে, তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন এবং বুকে ব্যথা অনুভব করেন অভিনেতা।

    হাসপাতালের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, আগের চেয়ে অনেকটা ভালো আছেন আন্নু কাপুর। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি।

    স্যার গঙ্গারাম হাসপাতালের চেয়ারম্যান অজয় স্বরূপ ভারতীয় সংবাদ সংস্থা পিটিআইকে বলেন— ‘বুকের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেতা আন্নু কাপুর। বর্তমানে কার্ডিওলজি বিভাগের ডা. সুশান্তের অধীনে তার চিকিৎসা চলছে।’

    এদিকে হাসপাতাল কর্তৃপক্ষের পক্ষ থেকে জানানো হয়, এখন অনেকটাই সুস্থ রয়েছেন অভিনেতা। বৃহস্পতিবার সকাল ৭টা নাগাদ হাসপাতালে ভর্তি করানো হয় তাকে। আপাতত কিছু দিন হাসপাতালেই রাখা হবে তাকে।

    উল্লেখ্য, হিন্দি বড় পর্দার জনপ্রিয় অভিনেতা অন্নু ৷ ওয়েব সিরিজ থেকে বড় পর্দায় তার অভিনয়ে মুগ্ধ দর্শক। ‘মিস্টার ইন্ডিয়া’ থেকে ‘জলি এল এল বি ২’-সহ একাধিক সিনেমায় তিনি অভিনয় করেছেন। ‘ভিকি ডোনর’ ছবির জন্য জাতীয় পুরস্কারে সম্মানিত হন অন্নু। এর পর ‘ড্রিম গার্ল-২’ সিনেমায় দর্শক অন্নুকে দেখবেন।

    মাহফুজা ২৭-১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর