১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    সাত বছর পর আমির খানের বাড়িতে ঢুকতে দেখা গেলো সালমান খানকে

    বলিউড অভিনেতা সালমান খান ও আমির খান। অনেক দিন ধরেই চলে আসছে তাদের ঠান্ডা লড়াই । দীর্ঘ দিন ধরে একে অপরকে এড়িয়ে চলতে দেখা গেছে তাদের। এবার ঘুচে গেলো পুরোনো সেই দূরত্ব! সাত বছর পর আমির খানের বাড়িতে ঢুকতে দেখা গেলো সালমান খানকে। খবরটি নিশ্চিত করেছে এনডিটিভি।

    সালমান খানের বেশ কিছু স্থিরচিত্র ও ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। মঙ্গলবার রাতে নিজের গাড়ির সামনের সিটে বসে মুম্বইয়ে আমিরের বাড়িতে পৌঁছে গিয়েছিলেন ভাইজান। কালো টি-শার্ট, কানে রুপোলি দুল পরা সলমনকে ক্যামেরাবন্দি করেন পাপারাৎজিরা।

    এনডিটিভি এক প্রতিবেদনে জানিয়েছে, মঙ্গলবার রাতে আমির খানের বাড়িতে গিয়েছিলেন সালমান খান। এসময় মহেশ ভাটকেও সেখানে দেখা যায়। আমির একটি পার্টির আয়োজন করেছিলেন এবং   তাতে হাজির হন সালমান খান।

    বলিউডে পা রাখার আগে থেকেই আমির ও সলমনের সখ্য। জুটি বেঁধে ‘আন্দাজ আপনা আপনা’র মতো সুপারহিট ছবিও উপহার দিয়েছেন । তবে গুঞ্জন শোনা যায়, ২০১৬ সালে তাদের মধ্যে মনোমালিন্য তৈরি হয়। কারণ সালমান অভিনীত ‘সুলতান’ মুক্তির বছরই মুক্তি পায় ‘দঙ্গল’। আর দুটো সিনেমাই কুস্তি নিয়ে তৈরি হয়। আর নিয়েই নাকি অসন্তুষ্ট হয়েছিলেন সালমান। যদিও বলিউডের ভাইজান জানিয়েছিলেন, এ খবর একেবারেই ভিত্তিহীন। আমিরের সঙ্গে তাঁর কোনও সংঘাত নেই। কিন্তু তারপর থেকে তাঁদের সেভাবে আর একসঙ্গে দেখা যায়নি।

    বুধবার মুক্তি পেয়েই বক্স অফিসে ঝড় তুলেছে শাহরুখের ‘পাঠান’। যদিও দর্শকদের মন জয় করতে ব্যর্থ হয়েছিল আমিরের ‘লাল সিং চাড্ডা’। এবার বলিউডের আরেক খান সলমনের আপকামিং ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’ নিয়ে চড়ছে প্রত্যাশার পারদ। সব মিলিয়ে দীর্ঘদিন পর ফের শিরোনামে তিন খান।

    মাহফুজা ২৬-১

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর