৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ দেখার আহ্বান

    ২০ জানুয়ারি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিয়াম ও পরীমণি জুটির নতুন সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। সরকারি অনুদানে এটি নির্মাণ করেছেন আবু রায়হান জুয়েল।

    জুয়েল এর নির্মাণের মুনশিয়ানা আর সিয়াম-পরীর অভিনয় মিলে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ দুর্দান্ত বলছে দর্শকেরা।

    সিনেমাটি মুক্তির আগে থেকেই প্রচারণায় মাঠে ছিলেন পরী। অন্যদিকে কলকাতায় থাকায় সশরীরে থাকতে পারেননি সিয়াম। তবে কলকাতা থেকে সিয়াম এক ভিডিওবার্তায় সিনেমাটি দেখার আমন্ত্রণ জানিয়েছেন তিনি।

    এ সময় সিয়ামের সঙ্গে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ দেখতে আহ্বান জানান কলকাতার সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও। তিনি বলেন, ‘আমি খুব আনন্দিত যে, সিয়ামের নতুন ছবি মুক্তি পেয়েছে, যেটা বিশেষ করে বাচ্চাদের জন্য-অ্যাডভেঞ্চার অব সুন্দরবন। অবশ্যই গল্পটা বহু বছর আগে আমাদের পড়া। সেই গল্প নিয়ে ওরা সিনেমা করেছে এবং তোমরা সবাই হলে চলে যাও এটি দেখতে।’

    তিনি আরও যোগ করেন, “আমিও দু’বছর অন্তর অন্তর ‘কাকাবাবু’ করি বাচ্চাদের জন্য। আসলে বাচ্চাদের জন্য ছবি কম হয়। তাই এটা সবার জন্য বড় সুযোগ। সবাই হলে গিয়ে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমাটি দেখো। আমিও অপেক্ষায় থাকবো ছবিটি দেখার জন্য।”

    ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে সিনেমাটি নির্মিত হয়েছে। সিনেমায় একটি গানও লিখেছেন জাফর ইকবাল। সিয়াম-পরী ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, কচি খন্দকার, আজাদ আবুল কালাম, আবু হুরায়রা তানভীরসহ প্রায় ২০ জন শিশুশিল্পী।

    মাহফুজা ২৫-১

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর