২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৩ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    সুস্মিতার গ্যারেজে সংযোজন হলো নতুন কালো মার্সিডিজ

    বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের বিএমডব্লিউ, অডি, লেক্সাসের মতো বিলাসবহুল ব্র্যান্ডের বেশ ক’টি গাড়ি সংগ্রহে রয়েছে । নতুন আরেকটি বিলাসবহুল গাড়ি কিনলেন এই প্রাক্তন বিশ্ব সুন্দরী।

    নতুন গাড়ির একটি ভিডিও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন সুস্মিতা সেন। তাতে দেখা যায়, শো রুমের সামনে দাঁড় করানো একটি গাড়ি; যা কভার দিয়ে ঢাকা। শোরুম কর্তৃপক্ষ সুস্মিতাকে ওই গাড়ির কাছে নিয়ে যান।

    তারপর নিজ হাতে গাড়ির কভার সরান সুস্মিতা। কালো রঙের মার্সিডিজ সিরিজের গাড়িতে হাত বুলাতে দেখা যায় তাকে। তারপর আনুষ্ঠানিকভাবে গাড়ির চাবি সুস্মিতার হাতে তুলে দেওয়া হয়। ক্যাপশনে সুস্মিতা সেন লিখেন, ‘যে নারী গাড়ি চালাতে ভালোবাসেন, তাকে এই শক্তিশালী সৌন্দর্য উপহার দিন।’

    কার দেখো ডটকমের তথ্য অনুসারে, বিলাসবহুল মার্সিডিজ সিরিজের এই গাড়ির দাম মুম্বাইতে ১.৬৩ কোটি রুপি (এক্স-শোরুম) এবং অন-রোড দাম ১.৯২ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ২ কোটি ৫০ লাখ টাকার বেশি)।

    সুস্মিতা নিজেকে ভালবাসেন মারাত্মক। সে নিয়ে সমাজমাধ্যমে কথা বলতেও দেখা যায় তাঁকে। বিগত কয়েক বছরে প্রাক্তন প্রেমিক রহমান শল থেকে শুরু করে ললিত মোদি, একাধিক বার সুস্মিতার সম্পর্কের কথা প্রকাশ্যে এসেছে। তবে এ বার নিজেকেই বিশেষ উপহার দিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী। নিজের জন্য একটি বিলাসবহুল গাড়ি কিনেছেন সুস্মিতা। ইন্ডাস্ট্রিতে অনেকেই আবার অভিনেত্রীর এই উপহারকে অন্য নজরে দেখতে চাইছেন। তাঁদের মতে, অভিনেত্রী এখন তাঁর মতো করে ভাল রয়েছেন তা বোঝাতেই এই উপহার।

    ননদের নতুন উপহার প্রাপ্তিতে শুভেচ্ছা জানিয়েছেন ভ্রাতৃবধূ চারু আসোপা। গাড়ির প্রতি শখ সুস্মিতার নতুন নয়। অভিনেত্রীর গ্যারেজে রয়েছে বিএমডব্লিউ, অডি, লেক্সাসের মতো গাড়ি। এ বার সেখানে নয়া সংযোজন এই কালো মার্সিডিজ।

    ব্যক্তিগত জীবন নিয়ে বছরজুড়েই শিরোনামে থাকেন সুস্মিতা। রহমান শলের চেয়ে ১৫ বছরের বড় সুস্মিতা সেন। বয়সের ব্যবধান অনেক হলেও দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করেছেন তারা। ২০২১ সালের শেষের দিকে ভেঙে যায় এ জুটির সম্পর্ক।

    তারপর আইপিএলের সাবেক চেয়ারম্যান ললিত কুমার মোদীর সঙ্গে সম্পর্কে জড়ান সুস্মিতা। এ সম্পর্কের কথা স্বীকারও করেন এই অভিনেত্রী। যদিও গত বছর ভেঙে গেছে এই সম্পর্ক। তবে এখন সুস্মিতার পাশে নিয়মিত দেখা যায় রহমান শলকে। আবারো ভাঙা সম্পর্ক জোড়া লেগেছে কিনা তা অবশ্য জানা যায়নি!

    ব্যক্তিগত জীবনে বিয়ে না করেও দুই কন্যার মা সুস্মিতা সেন। সমাজের নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে, দুই মেয়ে আলিশা এবং রিনিকে দত্তক নিয়েছেন। সিঙ্গেল মাদার হিসেবে নিজের দায়িত্বে অবিচল এই নায়িকা।

    মাহফুজা ২৩-০১

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর