২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৪ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    বাসচাপায় নাদিয়া নিহতের ঘটনায় ভিক্টর ক্লাসিক পরিবহনের চালক ও হেলপারকে গ্রেফতার

    রাজধানীতে বাসচাপায় নর্দান ইউনিভার্সিটির ছাত্রী নাদিয়া নিহতের ঘটনায় পুলিশ ভিক্টর ক্লাসিক পরিবহনের চালক ও হেলপারকে গ্রেফতার করেছে । সোমবার সকাল ৮টা ২০ মিনিটে বাড্ডার আনন্দনগর এলাকায় সার্জেন্ট টাওয়ারের পেছন থেকে তাদের গ্রেফতার করা হয়।

    গ্রেফতাররা হলেন- চালক লিটন ও হেলপার আবুল খায়ের। তাদের দুজনের বাড়ি ভোলায়।

    সোমবার সকালে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার  আ. আহাদ। তিনি জানান, বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্দান বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের শিক্ষার্থী নাদিয়া ও তার বন্ধুকে চাপা দেওয়া ভিক্টর পরিবহনের চালক ও হেলপারকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় গতকালই বাসটি জব্দ করা হয়। তিনি বলেন, মামলার পর রাতেই সিসি টিভি ফুটেজ সংগ্রহ ও বিশ্লেষণ করে ঘাতক বাস ও বাসের চালক এবং হেলপারকে শনাক্তর করা হয়।

    রোববার  দুপুর পৌনে ১টায় প্রগতি সরণিতে বন্ধুর সঙ্গে ঘুরতে বের হয়ে ভিক্টর পরিবহনের একটি বাসের চাপায় ঘটনাস্থলেই মারা যান নাদিয়া। এ ঘটনায় তার বন্ধু অক্ষত রয়েছেন বলে জানা গেছে। মাত্র দুই সপ্তাহ আগে নর্দান ইউনিভার্সিটিতে ভর্তি হয়েছিলেন নাদিয়া।

    নাদিয়ার মৃত্যুর পর ভাটারা থানায় নিরাপদ সড়ক আইনে মামলা করা হয়।এর আগে রোববার রাতে ভাটারা থানায় বাসের অজ্ঞাত পরিচয় চালক ও হেলপারকে আসামি করে মামলা করেন নাদিয়ার বাবা জাহাঙ্গীর আলম। মামলা নং হলো  ৪৬।

    এ ঘটনায় দুই ঘণ্টা রাস্তা বন্ধ করে বিক্ষোভ করেন তার সহপাঠীরা। আজ দুপুরে আবারও চার দফা দাবিতে বিক্ষোভ করার কথা রয়েছে সহপাঠীদের।

    মাহফুজা ২৩-১

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর