২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৩ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    ক্যাটরিনা কাইফ ইনস্টাগ্রামে ৭০ মিলিয়ন ফলোয়ারের মাইলফলক ছুঁয়েছেন

    বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ নতুন মাইলফলকে পা রাখলেন।  সোমবার সকালেই ভক্তদের সুখবরটি দিলেন এই অভিনেত্রী। ইনস্টাগ্রামে ৭০ মিলিয়ন ফলোয়ারের মাইলফলক ছুঁয়েছেন ক্যাটরিনা।

    জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা এখন ৭০ মিলিয়ন বা ৭ কোটি! আর এই খবরটি নিজের একটি মিষ্টি ছবি পোস্ট করে দিলেন অভিনেত্রী। ক্যাপশনে লেখেন, ‘আমার ৭০ মিলিয়ন ইনস্টাগ্রাম পরিবারের দিকে তাকিয়ে…।’

    নতুন ছবিতে একেবারে ‘নো মেকআপ’ লুকে ক্যাটরিনা। নেই কোনো জমকালো পোশাক, না আছে মেকআপ। তবুও তিনি নজরকাড়া। সাদা টি-শার্ট, ডেনিম জিন্সে তার হাসিমুখের সেলফি ভক্তদের মন জয় করে নিয়েছে।

    ক্যাটরিনার পোস্টে তার ভক্তদের পাশাপাশি শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের অনেকেই। জোয়া আখতার, অমিত ঠাকুর তাদের অন্যতম।

    এদিকে কিছুদিন আগেই ক্যাটরিনার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন ছড়ায়। তবে এই গুঞ্জন নিয়ে এখনো মুখ খোলেননি অভিনেত্রী।

    কিছুদিন আগেই মুম্বই বিমানবন্দরে ক্যামেরাবন্দি হন ক্যাটরিনা কাইফ। ‘টাইগার থ্রি’ অভিনেত্রী চণ্ডীগড় থেকে লোহরি উদযাপন করে ফিরছিলেন। ক্যাটরিনাকে দেখা যায় উজ্জ্বল হলুদ রঙের পোশাকে। একেবারে ভারতীয় লুকে ক্যাটরিনা যেমন মুগ্ধ করেন তাঁর অনুরাগীদের। তার সঙ্গে নেটিজেনরা বলতে শুরু করেছেন যে ক্যাট বোধ হয় অন্তঃসত্ত্বা। তাঁদের ধারণা, ঢিলেঢালা পোশাক দিয়ে বেবি বাম্প আড়াল করতে চাইছেন তিনি। দ্রুত কমেন্ট বক্স ভরিয়েছেন অনুরাগীরা।

    ক্যাটরিনার পরবর্তী সিনেমা ‘মেরি ক্রিসমাস’। এ সিনেমায় জনপ্রিয় দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতির সঙ্গে তাকে দেখা যাবে। এ ছাড়া আলিয়া ভাট ও প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ক্যাটরিনাকে দেখা যাবে ‘জি লে জারা’ সিনেমাতেও।

    মাহফুজা ২৩-১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর