২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৩ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    মেসি, নেইমার, এমবাপ্পে ও রোনালদোর সঙ্গে সাক্ষাৎ করলেন বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন

    রিয়াদের কিং ফাহাদ আন্তর্জাতিক স্টেডিয়ামে কাল বসেছিল তারার হাট। ক্রিস্টিয়ানো রোনালদো, লিওনেল মেসি, কিলিয়ান এমবাপ্পে, নেইমারদের সেই তারার মেলাতে সবার চোখ আলাদা করে আটকেছে আরেক তারকার দিকে। তিনি অবশ্য ফুটবলের কেউ নন, বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। ম্যাচ শুরুর আগে ভারতীয় সিনেমা জগতের জীবন্ত কিংবদন্তি কাল পিএসজি ও রোনালদোর নেতৃত্বাধীন রিয়াদ অলস্টারের ম্যাচে উপস্থিত ছিলেন আমন্ত্রিত অতিথি হিসেবে।

    তারকা ফুটবলার লিওনেল মেসি, নেইমার ও ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে সাক্ষাৎ করলেন বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। বৃহস্পতিবার  সন্ধ্যায় সৌদি আরবের কিং ফাহাদ আন্তর্জাতিক স্টেডিয়ামে এই তারকা ফুটবলারদের মুখোমুখি হন অমিতাভ।

    শুক্রবার সকালে একটি ভিডিও পোস্ট করে অমিতাভ লিখেন— ‘রিয়াদে অবিশ্বাস্য একটি সন্ধ্যা! ক্রিস্টিয়ানো রোনালদো, লিওনেল মেসি, এমবাপ্পে, নেইমার একসঙ্গে খেলেছেন। উদ্বোধনী ম্যাচে আমন্ত্রিত অতিথি…। পিএসজি ভার্সেস রিয়াদ সিজন… অবিশ্বাস্য!’

    এ ভিডিওতে দেখা যায়, মাঠে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে আছেন নেইমার, এমবাপ্পে, ক্রিস্টিয়ানো রোনালদো, লিওনেল মেসিসহ অন্য ফুটবলাররা। একে একে সবার সঙ্গে হাত মেলান অমিতাভ। তবে মেসির সামনে গিয়ে কিছুটা সময় দাঁড়িয়ে অমিতাভকে কিছু একটা বলতে দেখা যায়।

    প্রিয় ফুটবলারদের সঙ্গে প্রিয় অভিনেতাকে দেখে দারুণ উচ্ছ্বাস প্রকাশ করেছেন নেটিজেনরা। টুইটারে অমিতাভ বচ্চনের এই পোস্টে সিনেমাপ্রেমীদের অনেকেই মন্তব্য করেছেন। পুরো বিষয়টিই তাঁদের কাছে চমক। কেউ কেউ বলছেন, ‘ফুটবলের সর্বকালের সেরার সঙ্গে হাত মেলালেন সিনেমার সর্বকালের সেরা অভিনেতা।’ কেউ আবার মজা করেই বলেছেন, ‘মেসি–রোনালদোদের কী ভাগ্য! তাঁরা সর্বকালের সেরা অভিনেতার দেখা পেলেন, তাঁর সঙ্গে হাত মেলালেন। একজন লিখেছেন, ‘আপনাকে ঈর্ষা হয় স্যার।’ আরেকজন লিখেছেন, ‘স্যার, আপনি মেসিকে কী বলেছেন?’ যদিও এই প্রশ্নের উত্তর দেননি অমিতাভ বচ্চন।

    বচ্চন পরিবারের ক্রীড়াপ্রেম নতুন কিছু নয়। অভিষেক বচ্চন ভারতের ফ্র্যাঞ্চাইজি ফুটবল ইন্ডিয়ান সুপার লিগে (আইএসএল) চেন্নাইয়ান এফসি নামের একটি ক্লাবের স্বত্বাধিকারী। এই ক্লাবটি ভারতীয় ফুটবলের শীর্ষ পর্যায়ে বেশ কয়েক বছর ধরে খেলছে। এই দলে ভারতীয় জাতীয় ফুটবল দলের বেশ কয়েকজন খেলোয়াড় আছেন। অমিতাভ বচ্চন ফুটবলের পাশাপাশি ক্রিকেটও খুব আগ্রহ নিয়েই দেখেন। ভারতীয় ক্রিকেটের বিভিন্ন ইস্যুতে তাঁকে অনেকবারই টুইটারে সরব ভূমিকা নিতে দেখা গেছে।

    গতকাল রাত ১১টায় রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামে রিয়াদ সিজন টিমকে ৫-৪ গোলে হারিয়েছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। এই ম্যাচে সর্বোচ্চ ২টি গোল করেছেন রোনালদো। এ জন্য তার হাতে ওঠে ম্যাচসেরার পুরস্কার।

    এ ছাড়া রিয়াদের হয়ে ১টি করে গোল করেন জ্যাং হুন সো ও তালিসকা। আর মেসি ছাড়া পিএসজির হয়ে গোল করেন মার্কুইনস, সার্জিও রামোস, কিলিয়ান এমবাপ্পে ও একিটিকে। পেনাল্টি মিস করা নেইমার জুনিয়র ছিলেন গোলহীন।

    মাহফুজা ২০-১

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর