১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
৮ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    মাইকেল জ্যাকসনের  বায়োপিক নির্মাণ করতে যাচ্ছেন হলিউড নির্মাতা এন্টোইন ফুকা

    বিশ্বখ্যাত পপ তারকা কিংবদন্তি শিল্পী মাইকেল জ্যাকসনের  বায়োপিক নির্মাণ করতে যাচ্ছেন হলিউড নির্মাতা এন্টোইন ফুকা। যার নাম ‘মাইকেল’। লেটেস্টলি খবরটি নিশ্চিত করে।

    ভ্যারাইটির সূত্রে জানা গেছে, মাইকেল জ্যাকসনের জীবনের অনেক অজানা অধ্যায় তুলে ধরা হবে সিনেমাটিতে। দেখানো হবে তার বিখ্যাত কিছু পারফর্মেন্স।

    সিনেমাটি প্রযোজনা করবেন গ্র্যাহাম কিং। চিত্রনাট্য লিখেছেন তিনবার অস্কারে মনোনয়ন পাওয়া জন লোগান।

    সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা এন্টোইন ফুকা বলেন, ‘আমার প্রথম দিকের সিনেমাগুলো ছিল মিউজিক ভিডিওর মতো। এখনও আমি ফিল্মের সঙ্গে, মিউজিকের সঙ্গে নিজের গভীর সম্পর্ক খুঁজে পাই। আমি মনে করি মাইকেল জ্যাকসনের মতো শক্তিশালী, বিস্ময়কর এবং মেধাবী মিউজিসিয়ান আর নেই।’

    তিনি আরও যোগ করেন, ‘আমি তার কাজ দেখে মিউজিক ভিডিও তৈরির অনুপ্রেরণা পেয়েছি। তিনিই প্রথম কৃষ্ণাঙ্গ শিল্পী যার গান এমটিভিতে এতবার দেখানো হতো। তার গান ও সিনেমাগুলো আমার পৃথিবীর অংশ। তার গল্প পর্দায় বলতে পারার এই সুযোগ পেয়ে লোভ সামলাতে পারিনি।’

    ‘দ্য ডিপার্টেড’ জন্য অস্কার জয়ী গ্র্যাহাম অনেক আগেই মাইকেল জ্যাকসনের বায়োপিক নিয়ে আগ্রহ প্রকাশ করেছিলেন। তার সঙ্গে জ্যাকসন পরিবারের যোগাযোগও রয়েছে। পপ সম্রাটের একাধিক কনসার্টে উপস্থিত ছিলেন তিনি।

    মাইকেল জ্যাকসনের সিনেমাটি হচ্ছে, ইতোমধ্যে এমন বিবৃতিও জারি করেছে। এর সহ-প্রযোজনায় থাকছে মাইকেলের পরিবার। বিশ্বব্যাপী এর বিতরণের দ্বায়িত্বে থাকছে লায়ন্সগেট। তবে পরিচালক বা অভিনয়শিল্পীদের নাম এখনও প্রকাশ করা হয়নি।

    সর্বকালের সবচেয়ে বেশি আয়কারী সংগীত তারকাদের মধ্যে অন্যতম মাইকেল জ্যাকসন। বিশ্বজুড়ে ৪০ কোটি অ্যালবাম বিক্রি হয়েছে তার। বিলবোর্ড চার্টে রয়েছে একাধিক রেকর্ড ও পেয়েছেন অসংখ্য পুরস্কার।

    ২০০৯ সালের ২৫ জুন মাইকেল জ্যাকসন ৫১ বছর বয়সে মারা যান। মৃত্যুর এত বছর পরও তিনি সমান জনপ্রিয় ভক্তদের কাছে।

    মাহফুজা ১৯-১

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর