১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
৮ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    আথিয়া শেঠি ও কেএল রাহুল সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন; ২১-২৩ জানুয়ারি বিয়ের আনুষ্ঠানিকতা

    দেখতে দেখতে এসেই গেল আথিয়া শেট্টি আর কেএল রাহুলের বিয়ের দিন। বছর তিন প্রেম করার পর এবার সম্পর্ককে নতুন নাম দিতে তৈরি দুজনেই । আগামী ২১-২৩ জানুয়ারি পর্যন্ত রাহুল-আথিয়ার বিয়ের আনুষ্ঠানিকতা হবে।

    বহুতল ভবনের গেটের পাশের গাছে শোভা পাচ্ছে আলোকসজ্জা। গেট দিয়ে ভেতরে যাওয়ার পরও বাহারি আলো নজর কাড়ে। নানা রঙের বাতি এ ভবনের চতুর্থ তলা পর্যন্ত দৃষ্টিগ্রাহ্য হয়। নেটদুনিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়।

    ভারতীয় সংবাদমাধ্যম পিংকভিলার একটি প্রতিবেদনে জানিয়েছে, সুনীল শেঠির কন্যা অভিনেত্রী আথিয়া শেঠি ও ভারতীয় ক্রিকেটার কেএল রাহুল এবার সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন তারা। এরই মধ্যে বিয়ের প্রস্তুতি শুরু হয়েছে। মুম্বাইয়ে কেএল রাহুলের আবাসিক ভবনে শোভা পাচ্ছে আলোকসজ্জা।

    তবে সুনীল শেঠির খান্ডালার বাড়িতে তারা গাঁটছড়া বাঁধবেন বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

    ‘বিয়ের অনুষ্ঠানের আমন্ত্রণপত্র পাঠানো শুরু করে দিয়েছেন আথিয়া শেট্টি ও কে এল রাহুলের। কোনও অফিসিয়াল বিবৃতি না দিলেও বিসিসিআই জানুয়ারি মাসে কে এল রাহুলের সপ্তাহব্যাপী ছুটি অনুমোদন করেছে। শোনা যাচ্ছে, বর ও কনে নিজেদের বিয়ের পোশাকও বেছে ফেলেছেন ইতিমধ্যে।

    ২০১৯ সালের ফেব্রুয়ারির দিকে আথিয়া ও রাহুলের প্রেমের সম্পর্কের শুরু। বন্ধু আকাঙ্ক্ষা রঞ্জন কাপুরের মাধ্যমেই দু’জনের পরিচয়। যদিও তাদের প্রেমের বিষয়টি নিয়ে মিডিয়ায় প্রথম চর্চা শুরু হয় একই বছরের জুনে। এরপর ডিসেম্বরে ইনস্টাগ্রামে আথিয়ার সঙ্গে একটি ছবি পোস্ট করেন রাহুল, যা তাদের প্রেমের গুঞ্জন আরো উসকে দেয়।

    পরবর্তী সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আকার ইঙ্গিতে একাধিকবার নিজেদের প্রেমের বিষয়টি প্রকাশ

    আপাতত মুম্বইয়ের বান্দ্রার সমুদ্রমুখী বাংলোতে নিজেদের স্বপ্নের ঘর বেঁধেছেন রাহুল-আথিয়া। লিভ ইন করছেন। বিয়ের পরও এখানেই ওঠার কথা রয়েছে। ২০২১-এ আহান শেট্টির ‘তড়প’-এর সেটে কেএল রাহুল আর আথিয়া শেট্টি একসঙ্গে এসে সম্পর্ককে স্বীকৃতি দেন অফিসিয়ালি। তাঁর আগে অবশ্য বহুবার এই নায়িকাকে দেখা গিয়েছে রাহুলের সঙ্গে ক্রিকেট-সফরে।

    ২০১৫ সালে ‘হিরো’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বলিউডে অভিষেক ঘটেছে তার। পরবর্তীতে বেশ কয়েকটি সিনেমায় কাজ করেন তিনি।

    মাহফুজা ১৮-১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর