১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
৮ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় বন্ধুকধারীদের গুলিতে নিহত ছয়জন

    যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় বন্ধুকধারীদের গুলিতে ছয়জন মারা গেছেন। নিহতদের মধ্যে ছয় মাস বয়সী এক শিশু ও তার মা রয়েছেন। সেন্ট্রাল ক্যালিফোর্নিয়ার একটি বাড়িতে বন্দুকধারীদের এলোপাথাড়ি গুলিতে নিহত হন তারা। খবটি জানায় বিবিসি।

    সোমবার স্থানীয় সময় দিবাগত মধ্যরাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

    খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাস্তায় দুটি মরদেহ দেখতে পায়। ভুক্তভোগী অন্যরা বাড়ির ভেতরে ছিলেন এবং তাদের মধ্যে একজনকে আহত অবস্থায় হাসপাতালে নেয় পুলিশ। পরে সেখানে তার মৃত্যু হয়।

    পুলিশের ধারণা, ভুক্তভোগী পরিবারটি কোনো চক্রের সঙ্গে জড়িত এবং উদ্দেশ্যপ্রণোদিতভাবে তাদেরকে লক্ষ্যবস্তু করা হয়।

    তুলারে কাউন্টি শেরিফ মাইক এ ঘটনাকে ‘ভয়াবহ গণহত্যা’ বলে উল্লেখ করেন । তিনি বলেন, হামলায় জড়িতদের পুলিশ খুঁজছে। তিনি বলেন, হামলায় অন্তত দুজন জড়িত সন্দেহে পুলিশ অনুসন্ধান চালাচ্ছে। আমার কাছে আরও তথ্য আছে তবে তা আপাতত বলা সম্ভব নয়।

    কাউন্টি শেরিফ এ হত্যাকাণ্ডের পেছনে মাদক কারবার সংক্রান্ত কোন বিষয় জড়িত থাকতে পারে বলে সন্দেহ প্রকাশ করেছেন। কারণ যে বাড়িতে হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে সে বাড়িতেই কয়েক দিন আগে মাদক থাকার সন্দেহে তল্লাশি চালানোর জন্য নির্দেশ দিয়েছিলেন আদালত।

    স্থানীয়রা জানিয়েছেন, স্থানীয় সময় সোমবার সকালের দিকে গোলাগুলির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে চলে আসে। কিন্তু ততক্ষণে বন্দুকধারীরা সবাইকে হত্যা করে সেখান থেকে চলে গেছে। নিহতদের কয়েকজনকে পাওয়া যায় বাড়ির সামনের রাস্তায় এবং বাকিদের বাড়ির ভেতরে।

    মাইক বুড্রৌ জানান, তারা যখন ঘটনাস্থলে পৌঁছান তখনও একজন মারাত্মক আহত অবস্থায় জীবিত ছিল। পরে হাসপাতালে নেয়া হলে তিনি মারা যান।

    অঙ্গরাজ্যের প্রধান দুই শহর লস অ্যাঞ্জেলেস এবং সানফ্রান্সিসকোর মধ্যবর্তী একটি কৃষিপ্রধান গ্রাম গোশেনে বন্দুকধারীরা এ হামলা চালায়। গ্রামটিতে অন্তত ৫ হাজার ৪শ লোকের বসবাস।

    মাহফুজা ১৭-১

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর