১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
৮ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    ইভলিন শর্মা ফের মা হতে যাচ্ছেন

    বলিউড অভিনেত্রী ইভলিন শর্মা ফের মা হতে যাচ্ছেন । তুষাণ ভিন্দি-ইভলিন শর্মা দম্পতির এটি দ্বিতীয় সন্তান।

    মঙ্গলবার  ইনস্টাগ্রামে বেবি বাম্পের ছবি পোস্ট করে ইভলিন লিখেন— ‘তোমাকে জড়িয়ে ধরার জন্য আর অপেক্ষা করতে পারছি না।’ হ্যাশ ট্যাগ দিয়ে লিখেছেন, ‘দ্বিতীয় সন্তান আসছে।’

    ২০১৮ সালে পরিচয় হয় ইভলিন-তুষাণের। এক বন্ধুর পরিকল্পনা মাফিক ব্লাইন্ড ডেটে যান তারা। ২০১৯ সালে সিডনি হারবার ব্রিজের ওপর হাঁটু গেড়ে বসে ইভলিনকে বিয়ের প্রস্তাব দেন তুষাণ। ২০১৯ সালে বাগদান সারেন এই যুগল। একে অপরকে চুম্বন করে তোলা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অনুরাগীদের সেই সুখবর দেন এই অভিনেত্রী।

    ২০২১ সালের ১৫ মে অস্ট্রেলিয়ার ব্রিসবেনে বিবাহবন্ধনে আবদ্ধ হন ইবলিন-তুষাণ। একই বছরের ১২ নভেম্বর প্রথম সন্তানের জন্ম দেন ইভলিন। এই অভিনেত্রী কন্যার নাম রেখেছেন আভা।

    জার্মান মডেল ইভলিন শর্মা অভিনয় দুনিয়ায় পা রাখের ২০০৬ সালে আমেরিকান ছবি ‘টার্ন লেফট’র মধ্য দিয়ে। এর ছয় বছর পর অর্থাৎ ২০১২ সালে ‘ফর্ম সিডনি উইথ লাভ’-এর মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। অয়ন মুখার্জি পরিচালিত ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’তেও অভিনয় করেছেন তিনি।

    ইভলিন শর্মা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সাহো’। সুজিত পরিচালিত এ সিনেমায় আরো অভিনয় করেন প্রভাস, শ্রদ্ধা কাপুর, জ্যাকি শ্রফ । ২০১৯ সালের ৩০ আগস্ট মুক্তি পায় এ সিনেমা।

    মাহফুজা ১৭-১

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর