২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৩ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    রেনের কাছে পিএসজির হার

    ফরাসি লিগ ওয়ানে তিন ম্যাচে দুইটিতেই হার প্যারিস সেন্ত জার্মেই (পিএসজি)। বদলি নেমে কিলয়ান এমবাপ্পে ও জয় তুলে নিতে পারিনি। বরং সহজ সুযোগ হাতছাড়া করায় অপেক্ষাকৃত দুর্বল দল রেনের কাছ থেকে হারের তিক্ত স্বাদ পেলো ফরাসি জায়ান্টদের।

    রোয়াজন পার্কে রোববার রাতে পিএসজিকে ১-০ গোলে হারিয়েছে রেনে। ৬৫ মিনিটে একমাত্র গোলটি করেন হামারি ত্রাওর। এর পাঁচ মিনিট পরেই মেসির পাসে সহজ সুযোগ মিস করেন এমবাপ্পে। গোলরক্ষককে একা পেয়েও মেরে দেন বাইরে।

    সেই ধাক্কা আর কাটিয়ে উঠতে পারেনি পিএসজি। শেষ পর্যন্ত হার নিয়ে মাঠ ছেড়েছে তারা। মেসি-নেইমার শুরু থেকে খেললেও ছুটি কাটিয়ে ফেরা এমবাপ্পেকে নামান বিরতির পর। বিশ্বকাপে গোল্ডেন বুটজয়ী এই ফরাসি তারকা মাঠে নেমেও কাজ হয়নি। উল্টো মিস করে বসেন সহজ সুযোগ।

    বল দখলের লড়াইয়ে (৬৫%) এগিয়ে থাকলেও পুরো ম্যাচে পিএসজি মোট শট নিয়েছে ৯টি। মাত্র ১টি অন টার্গেট। অন্যদিকে রেনের ১৪টি শটের মধ্যে ৬টি অন টার্গেট।

    এই পরাজয়ে পিএসজি শীর্ষস্থান না হারালেও দ্বিতীয় স্থানে থাকা লেন্সের সঙ্গে ব্যবধান কমেছে। শিরোপার দৌড়ে থাকতে হলে ব্যবধান বাড়ানো ছাড়া মেসিদের সামনে কোনো বিকল্প নেই। ১৯ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে শীর্ষে পিএসজি। সমান ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে লেন্স। আর একই সংখ্যক ম্যাচ খেলে রেনের অবস্থান পঞ্চম স্থানে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর